HomeMobiles১২ হাজার টাকা ছাড়ে এই Realme 5G স্মার্টফোন, কেবল এখান থেকে কিনলেই...

১২ হাজার টাকা ছাড়ে এই Realme 5G স্মার্টফোন, কেবল এখান থেকে কিনলেই পাবেন ডিসকাউন্ট

Realme-র অফিশিয়াল ওয়েবসাইটে এখন চলছে সুপার প্রাইসিং ডিল। এই ডিলে আপনি Realme GT Neo 3 এর ৮০ ওয়াট চার্জিং ভ্যারিয়েন্ট কিনতে পারবেন ১২,০০০ টাকা সস্তায়। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৬,৯৯৯ টাকা। তবে কোম্পানির সুপার প্রাইসিং ডিলে এটি ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার আপনি যদি Realme GT Neo 3 কেনার সময় MobiKwik ওয়ালেট ব্যবহার করেন, তবে ১০ শতাংশ ক্যাশব্যাকও পাবেন।

Realme GT Neo 3 এর বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ৩ ফোনে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ডাইমেনসিটি ৮১০০ ৫জি চিপসেট ব্যবহার করা হয়েছে। আর এর সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ (২৪১২×১০৮০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে। এই ডিসপ্লের ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আবার রিয়েলমি জিটি নিও ৩ ফোনের ডিসপ্লের সুরক্ষার জন্য, কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ফোনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ।  

এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি তোলার জন্য Realme GT Neo 3 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫০০০ এমএএইচ দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে Realme GT Neo 3 ডিভাইসে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিন উপস্থিত। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াই-ফাই ৬, ওয়াই-ফাই ৫, ওয়াই-ফাই ৪ ও ৮০২.১১ এ/বি/জি, ব্লুটুথ ৫.৩, ৫ জিএম ফোরজি, জিপিএস ও ইউএসবি টাইপ-সি পোর্ট। 

RELATED ARTICLES

Most Popular