সাধ্যের মধ্যে সেরা ফিচার্স, লঞ্চের পূর্বে Redmi 12C এর স্পেসিফিকেশন ও দাম সামনে এল

Avatar

Published on:

Redmi 12C Launch Date

রেডমি আগামী ৩০ মার্চ ভারতে সাশ্রয়ী মূল্যের Redmi Note 12 4G এবং Redmi 12C লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি এখন তাদের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজনে Redmi 12C-এর একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করেছে। যা থেকে স্মার্টফোনটির মেজর স্পেসিফিকেশনগুলি প্রকাশ হওয়ার পাশাপাশি দাম সম্পর্কে ইঙ্গিত পাওয়া গিয়েছে৷

প্রকাশিত হল Redmi 12C-এর অ্যামাজন মাইক্রোসাইট

অ্যামাজনের মাইক্রোসাইট অনুসারে, রেডমি ১২সি-তে ওয়াটারড্রপ নচ সহ বড় ৬.৭১ ইঞ্চির ডিসপ্লে থাকবে। পিছনে একটি বর্গাকার ক্যামেরা মডিউলের মধ্যে একটি সেকেন্ডারি লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশের সাথে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করবে। ক্যামেরা আইল্যান্ডে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে এবং ব্যাক প্যানেলে তির্যক স্ট্রাইপ দেখা যাবে।

এছাড়া, রেডমি ১২সি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চালিত হবে বলে নিশ্চিত করা হয়েছে। যদিও, মাইক্রোসাইটটি র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন প্রকাশ করেনি। তবে, ডিভাইসটি ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম প্রযুক্তি সাপোর্ট করবে বলে জানানো হয়েছে, যা মোট র‍্যামের পরিমাণ ১১ জিবি-তে নিয়ে যাবে। এর থেকে বোঝাই যাচ্ছে যে, রেডমি ১২সি ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হবে। এটি পার্পল, গ্রীন, ব্লু এবং ব্ল্যাক – কালার অপশনে বাজারে পাওয়া যাবে।

এমনকি মাইক্রোসাইটগুলি প্রকাশ করেছে যে, Redmi 12C তার সেগমেন্টে দ্রুততম পারফরম্যান্স এবং সবচেয়ে বড় ডিসপ্লে অফার করবে। এখানে, সেগমেন্টটি চলতি বছরে ১০,০০০ টাকার নীচে লঞ্চ হওয়া ফোনগুলিকে বোঝায়। তাই এটি ইঙ্গিত দেয় যে, আসন্ন Redmi 12C ভারতে একই দামের পরিসরে উপলব্ধ হতে পারে।

সঙ্গে থাকুন ➥