দেখতে হুবহু S23, ফ্ল্যাগশিপ ফোনের মতো ফিচার সহ লঞ্চ হবে Samsung Galaxy A54

Avatar

Published on:

Samsung Galaxy A54 Renders Leaked

স্যামসাং (Samsung) Galaxy A সিরিজের হ্যান্ডসেটগুলি ক্রেতাদের সর্বাধিক জনপ্রিয়। বর্তমানে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি ২০২৩ সালের জন্য তাদের এই মিড-রেঞ্জ সিরিজটি রিফ্রেশ করার পরিকল্পনা করছে। স্যামসাং শীঘ্রই নতুন Galaxy A34, Galaxy A54 এবং অন্যান্য সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলি লঞ্চ করতে পারে। ইতিমধ্যেই A34-এর প্রেস রেন্ডার এবং কালার অপশনগুলি প্রকাশ করা হয়েছে। আর এখন একটি রিপোর্টে আপকামিং Galaxy A54-এর ডিজাইন রেন্ডারগুলি শেয়ার করা হয়েছে, যা ফোনটির চারটি কালার অপশন প্রকাশ করেছে।

ফাঁস হল Samsung Galaxy A54-এর রেন্ডার ও কালার অপশন

অ্যান্ড্রয়েডহেডলাইন স্যামসাং গ্যালাক্সি এ৫৪-এর রেন্ডার শেয়ার করেছে। এটি ২০২৩ সালের প্রথম ত্রৈমাসিকে গ্যালাক্সি এ১৪, গ্যালাক্সি এ২৪, এবং গ্যালাক্সি এ৩৪ সহ এক গুচ্ছ এ-সিরিজের স্মার্টফোনের সাথে বাজারে আসবে করবে বলে আশা করা হচ্ছে। সাম্প্রতিক একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, এবছর গ্যালাক্সি এ৭৪ লঞ্চ করবে না স্যামসাং। তাই গ্যালাক্সি এ৫৪ সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল হিসেবে আত্মপ্রকাশ করতে পারে।

রেন্ডার অনুযায়ী, গ্যালাক্সি এ৫৪-এ ফ্ল্যাগশিপের মতো প্রিমিয়াম ডিজাইন দেখা যাবে, যা আসন্ন গ্যালাক্সি এস২৩-এর ফাঁস হওয়া রেন্ডারের সাথে সাদৃশ্যপূর্ণ। স্মার্টফোনের চেহারায় সবচেয়ে দৃশ্যমান পরিবর্তন হল এর ক্যামেরা মডিউল। এস২৩ সিরিজের মতো, গ্যালাক্সি এ৫৪-এর ক্যামেরা মডিউলে প্লেট নাও দেখা যেতে পারে এবং প্রতিটি লেন্স একটি পৃথক বাম্প হিসাবে উপস্থিত থাকতে পারে।

এছাড়াও, ছবিগুলিতে দেখা যায় যে স্মার্টফোনটিতে কার্ভড অ্যাঙ্গেল সহ একটি ফ্ল্যাট ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের চারপাশের বেজেলগুলি স্লিম এবং সেলফি ক্যামেরা কেন্দ্রে একটি পাঞ্চ-হোল কাটআউট এম্বেড করা আছে। রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, Galaxy A54 কমপক্ষে চারটি কালার অপশনে বাজারে আসবে- ব্ল্যাক, লাইম, পার্পল এবং হোয়াইট।

Samsung Galaxy A54-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে। ডিভাইসটি এক্সিনস ১৩৮০ চিপসেট দ্বারা চালিত হবে। ফটোগ্রাফির জন্য, Galaxy A54-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকতে পারে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি ৫,১০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

সঙ্গে থাকুন ➥