দেশে লঞ্চ হওয়ার আগেই Tecno Camon 20 সিরিজের দাম ফাঁস, ফিচার্সে থাকবে বড় চমক

Avatar

Published on:

Tecno Camon 20 Series launch date

Tecno Camon 20 সিরিজের স্মার্টফোনগুলি আগামী ২৭ মে ভারতে লঞ্চ হতে চলেছে৷ সংস্থাটি সম্প্রতি বিশ্ব বাজারে এই লাইনআপের অধীনে Camon 20, Camon 20 Pro, Camon 20 Pro 5G, এবং Camon 20 Premiere 5G – এই মডেলগুলি উন্মোচন করেছে৷ অনুমান করা হচ্ছে এই চারটি মডেল বা এগুলির মধ্যে কয়েকটি ভারতীয় বাজারে পা রাখবে। আনুষ্ঠানিক লঞ্চের আগে এখন, স্ট্যান্ডার্ড Camon 20 এবং Camon 20 Pro 5G মডেলগুলিকে টেকনো ইন্ডিয়ার ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এই লিস্টিং দুটি ফোনের দামও প্রকাশ করেছে। আসুন তাহলে এই টেকনো ফোনগুলির সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Tecno Camon 20 এবং Camon 20 Pro 5G-এর মূল্য

টেকনো ক্যামন ২০ এবং ক্যামন ২০ প্রো ৫জি টেকনোর অফিসিয়াল ওয়েবসাইটে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। তবে যেহেতু কোম্পানি এখনও ভারতে ক্যামন ২০ সিরিজ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেনি। তাই অফিসিয়ালি উপলব্ধ হওয়ার পরেও, এগুলি একই দামে পাওয়া যাবে, কিনা তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

Tecno Camon 20 এবং Camon 20 Pro 5G স্পেসিফিকেশন

টেকনো ক্যামন ২০-তে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) স্ক্রিন রয়েছে। এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দ্বারা চালিত, যা ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Tecno Camon 20-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের আরজিবিডাব্লিউ (RGBW) প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর, একটি কিউভিজিএ ক্যামেরা এবং একটি রিং এলইডি ফ্ল্যাশ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Camon 20-তে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে৷ Camon 20 সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটি একটি স্লিম ফোন যার পুরুত্ব ৭.৮ মিলিমিটার। Tecno Camon 20-এর ব্যাক প্যানেলে লেদার ফিনিস দেখা যাবে।

অন্যদিকে, Tecno Camon 20 Pro 5G-তে ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে। ডিভাইসটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট দ্বারা চালিত। এই ফোনেও ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মিলবে।

ক্যামেরার ক্ষেত্রে, Camon 20 Pro 5G-এর রিয়ার প্যানেলে একটি রিং-এলইডি ফ্ল্যাশ সহ ৬৪ মেগাপিক্সেলের আরজিবিডাব্লিউ (RGBW) প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা ইউনিট রয়েছে।

আর ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ডুয়াল-এলইডি ফ্ল্যাশ-সক্ষম ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। ডিজাইনের ক্ষেত্রে, Camon 20 Pro-এর পিছনে টেক্সচারযুক্ত লেদার ফিনিশ এবং একটি ২.৫ডি (2.5D) সিরামিক প্যানেল থাকবে।

সঙ্গে থাকুন ➥