ভালো ক্যামেরাওয়ালা Smartphone কিনতে চান? এই 5 মডেলের বিকল্প হবেনা ,দাম 35000 টাকার মধ্যে

Avatar

Published on:

Best Camera Phones under 35000

Best camera phones under 35000: শখ করে ক্যামেরা কেনার পরিকল্পনা ছেড়ে এখন অধিকাংশই স্মার্টফোনের ক্যামেরার ওপর নির্ভর করছেন। মোবাইল ফটোগ্রাফি বর্তমানে বিভিন্ন স্বাভাবিক বিষয়ের মধ্যে একটি – বলতে গেলে অনেকেই শুধু ফটোগ্রাফির জন্য ফোন কেনেন। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি ভালো ক্যামেরাযুক্ত নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আজকের এই প্রতিবেদন আপনার ব্যাপক কাজে আসবে। কারণ এখানে আমরা Flipkart-এ ৩৫,০০০ টাকার কমে এমন কিছু স্মার্টফোনের কথা বলব, যেগুলিতে দুর্দান্ত ক্যামেরা ফিচার রয়েছে। চলুন দেখে নিই তালিকা।

Flipkart থেকে কিনুন এই পাঁচটি ফোন, পাবেন সেরা ক্যামেরা কোয়ালিটি

১. Vivo V27 5G: এই ফোনে ৫০ মেগাপিক্সেল ওআইএস (OIS) প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এর সেন্সর সনির (Sony IMX766V) এবং এতে পোর্ট্রেট ফটোগ্রাফি মোড, নাইট মোড, কালার টোন অ্যাডজাস্ট ইত্যাদি ফিচার আছে। এছাড়া এতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর ও ৪,৬০০ এমএএইচ ব্যাটারি।

ভিভোর এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৩২,৯৯৯ টাকা।

২. Samsung Galaxy F54 5G: স্যামসাংয়ের এই ১০৮ মেগাপিক্সেল (ওআইএস) নো শেক ক্যামেরা আছে। সাথে আছে অ্যাস্ট্রোল্যাপস ফিচার যা আকাশে উপস্থিত নক্ষত্রের পরিষ্কার ফটো ক্লিক করতে সাহায্য করবে। এছাড়াও এতে নাইট মোড আছে, এর মাধ্যমে রাতেও ভালো ফটো ক্লিক করা যাবে। আবার এতে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।অন্যান্য ফিচারের কথা বললে এটি ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড+ ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম বর্তমানে ৩১,৯৯৯ টাকা।

৩. Oppo Reno 8T 5G: এই ফোনে ১০৮ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এটি 40x পর্যন্ত ম্যাগনিফিকেশনসহ যেকোনো বিষয় ক্যাপচার করতে সাহায্য করবে, যাতে করে প্রতিটি ফটোতে মিলবে সূক্ষ্ম বিবরণ। এছাড়াও এর বোকেহ্ ফ্লেয়ার পোট্রেট (Bokeh Flare Portrait) বেশ আকর্ষণীয়। উল্লেখ্য, ফোনটি ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ৩ডি ফ্লেক্সিবল ওলেড ডিসপ্লে, ৪,৮০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরের মতো ফিচারও বহন করবে।

এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৯,৯৯৯ টাকা।

৪. Google Pixel 6a: গুগলের নিজস্ব এই ফোনে ১২.২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২.২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। তবে লেন্সের মেগাপিক্সেল কম দেখে বিভ্রান্ত হবেননা, কারণ এটির ফেস আনব্লার ফিচার ঝাপসা মুখগুলিকেও তীক্ষ্ণ-স্পষ্ট করে তুলবে, আবার এর রিয়েল টোন ফিচার সুন্দর চেহারার ফটো ক্লিক করবে। ফোনটিতে আছে ইন-ক্যামেরা ম্যাজিক ইরেজার টুলও যা ফটো এডিটে বিশেষ মাত্রা যোগ করবে।

এই মুহূর্তে এই ফোনের দাম ২৭,৯৯৯ টাকা (৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য)।

৫. Realme 11 Pro+ 5G: এই ফোনে রয়েছে ২০০ মেগাপিক্সেল সুপারজুম রিয়ার ক্যামেরা ওআইএসের পাশাপাশি 4x লসলেস জুম, 2x পোর্ট্রেট মোড এবং অটো-জুম প্রযুক্তি অফার করবে। এর ইউজাররা পাবেন পাবেন স্ট্রিট ফটোগ্রাফি মোড, নাইট মোড, মুন মোড এবং স্টারি স্কাই মোডসহ সুপার নাইটস্কেপের সুবিধাও। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর আছে।

এই ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে আপনাকে ২৭,৯৯৯ টাকা খরচ করতে হবে।

সঙ্গে থাকুন ➥