Vivo T1 5G: ভিভো আনল সিল্কি হোয়াইট কালারের খুব সুন্দর স্মার্টফোন, দাম মাত্র ১৫৯৯০ টাকা

Avatar

Published on:

Vivo T1 5G Milky White Colour Variant Launched in India

ভিভো গত ফেব্রুয়ারি মাসে ভারতের বাজারে উন্মোচন করে তাদের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন, Vivo T1 5G। এই হ্যান্ডসেটটি রেইনবো ফ্যান্টাসি এবং স্টারলাইট ব্ল্যাক- এই দুই কালার অপশনে পাওয়া যায়। তবে এবার সংস্থার তরফে এদেশের বাজারে Vivo T1 5G-এর সিল্কি হোয়াইট (Sliky White) কালার ভ্যারিয়েন্টটি লঞ্চ করা হয়েছে। নতুন কালার অপশনের সাথে ভিভো ফোনটি জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে। Vivo T1 5G Qualcomm Snapdragon 695 প্রসেসর এবং ফুল-এইচডি+ ডিসপ্লে অফার করে। এছাড়াও, এতে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। চলুন এই বাজেট রেঞ্জের ভিভো ফোনের সিল্কি হোয়াইট কালার ভ্যারিয়েন্টটির দামের পাশাপাশি এর সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কেও জেনে নেওয়া যাক।

ভারতে ভিভো টি১ ৫জি সিল্কি হোয়াইট ভ্যারিয়েন্টের দাম – Vivo T1 5G Silky White Variant Price in India

সিল্কি হোয়াইট কালারে আসা ভিভো টি১ ৫জি-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১৫,৯৯০ টাকা। আবার এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৬,৯৯০ টাকা। এটি ফ্লিপকার্ট (Flipkart) এবং ভিভো ইন্ডিয়া (Vivo India)-এর অফিসিয়াল অনলাইন স্টোরে কেনার জন্য উপলব্ধ হবে।

জানিয়ে রাখি, ভিভো টি১ ৫জি আগে মাত্র দুটি কালার অপশনে পাওয়া যেত- স্টারলাইট ব্ল্যাক এবং রেইনবো ফ্যান্টাসি। এই ভ্যারিয়েন্টগুলি কোম্পানির ই-স্টোর, ফ্লিপকার্ট এবং সমস্ত অংশীদার খুচরো দোকানে কেনার জন্য উপলব্ধ রয়েছে। এই দুই রঙের বিকল্পের সাথে ভিভো টি১ ৫জি-এর দাম ১৫,৯৯০ টাকা (৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ), ১৬,৯৯০ টাকা (৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ) এবং ১৯,৯৯০ টাকা (৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ)।

ভিভো টি১ ৫জি সিল্কি হোয়াইট ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন – Vivo T1 5G Silky White Variant Specifications

ভিভো টি১ ৫জি সিল্কি হোয়াইট ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনগুলি চলতি বছরের ফেব্রুয়ারিতে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের মতোই। এতে ৬.৫৮ ইঞ্চির ফুল-এইচডি+ ইন-সেল ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ভিভো টি১ ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ যুক্ত রয়েছে। এতে ৪ জিবি পর্যন্ত বর্ধিত র‍্যাম পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যেতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ (FunTouch OS 12) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Vivo T1 5G-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের বোকেহ সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে৷ আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এই ভিভো হ্যান্ডসেটে সুপার নাইট মোড এবং মাল্টি স্টাইল পোর্ট্রেট মোডের মতো বেশকিছু ক্যামেরা ফিচার অন্তর্ভুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T1 5G-এ ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও, স্মার্টফোনটি রিভার্স চার্জিংও সাপোর্ট করে। এছাড়া, এই ভিভো ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ৫জি, ৪জি এলটিই, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.১, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ইউএসবি ওটিজি।

সঙ্গে থাকুন ➥