নিমেষেই ফুল চার্জ হয়ে যাবে, ১২০ ওয়াট চার্জিংয়ের সাথে Vivo -র নতুন ফোন বাজারে আসছে

Avatar

Published on:

Vivo V2241A Spotted on 3C certification

ভিভো (Vivo) এবং তার সাব-ব্র্যান্ড আইকো (iQOO) চলতি নভেম্বরে এবং ডিসেম্বরে তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ Vivo X90 সিরিজ, iQOO 11 সিরিজ এবং iQOO Neo 7 SE-এর মতো একাধিক ডিভাইস লঞ্চ করার পরিকল্পনা করছে। তারমধ্যেই এখন, V2241A মডেল নম্বর সহ একটি নতুন ভিভো (Vivo) হ্যান্ডসেট চীনের ৩সি (3C) কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে। সম্ভবত, এটি পূর্বোক্ত ভিভো বা আইকো স্মার্টফোনগুলির মধ্যে একটি হতে পারে। আসুন সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে এই নয়া ফোনটির সম্পর্কে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

Vivo-এর নতুন হ্যান্ডসেট পেল 3C-এর অনুমোদন

টেকগোইং -এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, V2241A মডেল নম্বর সহ একটি ভিভো ফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটে তালিকাভুক্ত হয়েছে। জানিয়ে রাখি, গত সপ্তাহে V2238A মডেল যুক্ত আরেকটি ভিভো ফোনও ৩সি-এর অনুমোদন লাভ করেছিল। দুটি ফোনকেই ১২০ ওয়াট ফাস্ট চার্জারের সাথে ৩সি তালিকায় দেখা গেছে। তবে, এখনও দুটি ডিভাইসেরই বাণিজ্যিক নামগুলি জানা যায় যায়নি।

প্রসঙ্গত, সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে, চীনে লঞ্চ হতে চলা ভিভো এক্স৯০ প্রো এবং এক্স ৯০প্রো প্লাস হ্যান্ডসেট দুটির মডেল নম্বর যথাক্রমে V2242A এবং V2227A। স্ট্যান্ডার্ড এক্স৯০-এর মডেল নম্বর এখনও প্রকাশ করা হয়নি। অন্যদিকে, V2243A এবং V2254A মডেল নম্বর সহ আইকো ১১ এবং আইকো ১১ প্রো-এর মডেলগুলি লঞ্চ হবে। তবে, আইকো নিও ৭ এসই-এর মডেল নম্বর এখনও জানা যায়নি। উল্লেখযোগ্যভাবে, ভিভো এক্স৯০ এবং নিও ৭ এসই ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

তাই, মনে করা হচ্ছে যে ৩সি-এর অনুমোদনপ্রাপ্ত V2241A এবং V2238A মডেল নম্বরগুলি Vivo X90 এবং iQOO Neo 7 SE-এর সাথে যুক্ত থাকতে পারে। এই দুটি মডেল ছাড়া, উল্লিখিত মডেলগুলির কোনটিই এখনও ৩সি সার্টিফিকেশন পায়নি। এখন যেহেতু, V2241A এবং V2238A শুধুমাত্র ৩সি-অনুমোদিত, উভয় ফোনই আগামী কয়েক দিনের মধ্যে তাদের মূল স্পেসিফিকেশন সহ চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥