দুর্দান্ত ক্যামেরা ও ডিসপ্লে, ভরপুর ফিচার্সের সঙ্গে বাজার কাঁপাতে আসছে Vivo V30e

Avatar

Published on:

Vivo V30e India Launch Date

ভিভো শীঘ্রই ভারতে V-সিরিজের অধীনে Vivo V30e স্মার্টফোনটি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এই হ্যান্ডসেটটির সর্ম্পকে ইতিমধ্যেই নানা তথ্য ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। আর এখন একটি রিপোর্টে Vivo V30e-এর ডিজাইন এলিমেন্ট সহ কালার অপশন, ব্যাটারি এবং ক্যামেরার স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে।

Vivo V30e কার্ভড ডিসপ্লের সাথে শীঘ্রই এদেশে আত্মপ্রকাশ করবে

ভিভো ভি30ই স্মার্টফোনের রিটেইল প্যাকেজিং বক্সের ছবি সম্প্রতি ফাঁস হয়েছে, যা এর ডিজাইনের আভাস দেয়। ভি30ই প্রিমিয়াম ডিজাইন ও 3D কার্ভড ডিসপ্লের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। পাওয়া যাবে ব্লু-গ্রীন এবং ব্রাউন-রেড শেডে। প্যাকেজিংটি দুই পাশে পাতলা বেজেল সহ কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের উপস্থিতি নিশ্চিত করেছে৷ কার্ভড অ্যামোলেড ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল কাটআউটও থাকবে। ভিভো এতে 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ 6.78 ইঞ্চির স্ক্রিন ব্যবহার করবে বলে আশা করা হচ্ছে।

91মোবাইলস-এর রিপোর্টে দাবি করা হয়েছে যে, ভিভো ভি30ই হবে ইন্ডাস্ট্রির সবচেয়ে পাতলা স্মার্টফোন এবং এটি বড় 5,500 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে। শোনা যাচ্ছে যে, এই ভিভো ডিভাইসটি 45 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আত্মপ্রকাশ করতে পারে।

প্রতিবেদন থেকে এও জানা গেছে যে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-এর সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের Sony IMX882 প্রাইমারি সেন্সর থাকবে। আগের প্রতিবেদন অনুসারে, Vivo V30e-এর রিয়ার প্যানেলে বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে, যার মধ্যে ডুয়েল ক্যামেরা সিস্টেম এবং অরা লাইট অন্তর্ভুক্ত থাকবে।

জানিয়ে রাখি, সম্প্রতি Vivo V30e-কে গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও দেখা গেছে। যা প্রকাশ করেছে যে, ফোনটি Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসরের সাথে আসবে। চিপসেটটি 8 জিবি পর্যন্ত র‍্যামের সাথে যুক্ত হবে এবং ভার্চুয়াল র‍্যাম সম্প্রসারণের জন্য সাপোর্ট থাকবে বলে আশা করা হচ্ছে। Vivo V30e অ্যান্ড্রয়েড 14-এর ওপর ভিত্তি করে ফানটাচ ওএস 14 কাস্টম স্কিনে চলবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥