দুনিয়ার সবচেয়ে পাতলা ফোনে থাকবে বড় ব্যাটারি, Vivo V30e অবাক করা ফিচার সহ বাজারে আসছে

Avatar

Published on:

Vivo V30e Slimmest Smartphone Battery

Vivo বর্তমানে ভারতের বাজারে একটি নয়া V-সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন মডেলের নাম হবে Vivo V30e। হালফিলে ডিভাইসটিকে বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে দেখা যায়। আবার এখন আসন্ন এই স্মার্টফোনের – ডিজাইন, কালার বিকল্প, ব্যাটারি ক্যাপাসিটি এবং ক্যামেরা ফিচার সংক্রান্ত তথ্য অনলাইনে ফাঁস হল।

লঞ্চের আগেই ফাঁস হল Vivo V30e স্মার্টফোনের ডিজাইন এবং ফিচার

ভিভো ভি30ই স্মার্টফোনের রিটেল প্যাকেজিংয়ের ছবি অনলাইনে ফাঁস হয়েছে। যেখানে এর ডিজাইন স্পষ্টত লক্ষ্যণীয়। এটি প্রিমিয়াম ডিজাইনের সাথে আসবে। আর লঞ্চ-পরবর্তী সময়ে ডিভাইসটি এদেশে – ব্লু-গ্রীন এবং ব্রাউন-রেড কালার ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

রিটেল বক্সে থাকা ছবি অনুযায়ী, আসন্ন ভিভো মডেলটি সরু বেজেল পরিবেষ্টিত একটি 3ডি কার্ভড AMOLED ডিসপ্লে সহ আসবে। আবার সেলফি ক্যামেরার অবস্থানের জন্য ডিসপ্লের উপরিভাগে ঠিক মধ্যিখানে পাঞ্চ-হোল কাটআউট নজরে পড়েছে। প্রসঙ্গত পূর্বে প্রকাশিত কয়েকটি রিপোর্টে, ভিভো ভি30ই ফোনে 120 হার্টজ রিফ্রেশ রেটের 6.78-ইঞ্চি আকারের ডিসপ্লে দেওয়া হবে বলে দাবি করা হয়েছে।

আরো জানা গেছে যে, আসন্ন Vivo V30e হবে ইন্ডাস্ট্রির সবচেয়ে পাতলা স্মার্টফোন। এতে 5,500 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হতে পারে, যা 45 ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং সমর্থন করতে পারে। তদুপরি ফটো ও ভিডিওগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে হয়তো অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমর্থিত 50 মেগাপিক্সেল Sony IMX882 প্রাইমারি রিয়ার সেন্সর পাওয়া যাবে। এক্ষেত্রে রিটেল বক্সের ছবিতে, ভিভো ফোনের ব্যাক প্যানেলের ঠিক মাঝ বরাবর বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা গেছে। যার ভিতর উল্লম্বভাবে দুটি ক্যামেরা কাটআউট এবং একটি অরা লাইট অবস্থান করছে।

আমরা আগেই বলেছি যে, Vivo V30e স্মার্টফোন হালফিলে গিকবেঞ্চের ডেটাবেসে উপস্থিত হয়েছিল। এই সাইটের লিস্টিং নিশ্চিত করেছে যে, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটের সাথে 8 জিবি পর্যন্ত র‌্যাম সংযুক্ত থাকবে। আবার ডিভাইসটিতে ভার্চুয়াল র‌্যাম এক্সপেনশন ফিচারও সাপোর্ট করবে বলে জানা গেছে। এছাড়া এই ভিভো ফোন লেটেস্ট অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক ফানটাচ ওএস 14 কাস্টম স্কিনের সাথে প্রি-লোডেড হয়ে আসবে।

সঙ্গে থাকুন ➥