Vivo X Fold+ হার মানাবে DSLR কে, লঞ্চ হল কোয়াড ক্যামেরা ও ওয়্যারলেস চার্জিং সাপোর্টের সাথে

Avatar

Published on:

Vivo X Fold Plus launched

আজ চীনে লঞ্চ হল Vivo X Fold+। এই ফোল্ডেবল ফোনটি Vivo X Fold এর উত্তরসূরী, যেটি চলতি বছরের প্রথম অর্ধে এসেছিল। নয়া এই ভাঁজযোগ্য ডিভাইসটি রেগুলার মডেলের মতো ডিজাইন সহ এলেও, এর স্পেসিফিকেশনে কিছু পার্থক্য আছে। Vivo X Fold+ ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর, দুটি ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪৭৩০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া।

ভিভো এক্স ফোল্ড প্লাস দাম (Vivo X Fold+ Price)

ভিভো এক্স ফোল্ড প্লাস ফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ ইউয়ান (প্রায় ১.১৪ লক্ষ টাকা)। আর ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ ইউয়ান (প্রায় ১.২৫ লক্ষ টাকা)। ফোল্ডেবল ফোনটি মাউন্টেন ব্লু, সাইকামোর অ্যাশ এবং হুয়াক্সিয়া রেড কালারে পাওয়া যাবে। চীনের বাইরে ভিভো এক্স ফোল্ড প্লাস কখন আসবে তা এখনও জানা যায়নি।

ভিভো এক্স ফোল্ড প্লাস স্পেসিফিকেশন ও ফিচার (Vivo X Fold+ Specifications and Features)

ভিভো এক্স ফোল্ড প্লাস ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস প্রাইমারি ডিসপ্লে। আবার ভিতরের স্ক্রিনের সাইজ ৮.০৩ ইঞ্চি, যা ২কে (2K) রেজোলিউশন অফার করবে। উভয় ডিসপ্লে হল অ্যামোলেড প্যানেল এবং এর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আবার ডিসপ্লে দুটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

পারফরম্যান্সের জন্য Vivo X Fold+ ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর। এটি ১২ জিবি র‌্যাম (LPDDR5) ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) সহ পাওয়া যাবে। আর ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে রয়েছে ৪৭৩০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ওয়াট ওয়্যাড ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Vivo X Fold+ ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে চারটি সেন্সর। এগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর ও ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ শুটার।

সঙ্গে থাকুন ➥