Vivo X90 Series Launch Today: আজ ভারতে লঞ্চ হচ্ছে ভিভো এক্স৯০ সিরিজ, হার মানবে DSLR, দাম কত থাকবে

Avatar

Published on:

Vivo X90 vivo x90 pro series launch today in india how to watch livestream

Vivo X90 সিরিজ আজ ভারতে লঞ্চ হচ্ছে। এই সিরিজের অধীনে Vivo X90 ও Vivo X90 Pro আজ এদেশে আত্মপ্রকাশ করতে চলেছে৷ ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) ইতিমধ্যেই নয়া এই সিরিজের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। এখানে Vivo X90 ও Vivo X90 Pro এর বিশেষ কয়েকটি ফিচার উল্লেখ আছে। পাশাপাশি ফোনগুলি চীন সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে এদের স্পেসিফিকেশন আমাদের জানা।

ভিভো এক্স৯০ সিরিজ আজ ভারতে লঞ্চ হচ্ছে (Vivo X90 Series Launch Today in India)

ভিভো এক্স৯০ ও ভিভো এক্স৯০ প্রো আজ দুপুর বারোটা থেকে অনুষ্ঠিত একটি ইভেন্টে লঞ্চ হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে দেখা যাবে। এছাড়া লঞ্চ সম্পর্কিত সমস্ত আপডেট ভিভো ইন্ডিয়ার সোশ্যাল মিডিয়া পেজ থেকে পাওয়া যাবে।

ভিভো এক্স৯০ সিরিজের ভারতে দাম (Vivo X90 Series Price in India)

গতকাল একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ভারতে Vivo X90 ও Vivo X90 Pro ফোনের দাম শুরু হবে যথাক্রমে ৫৯,৯৯৯ টাকা ও ৮৪,৯৯৯ টাকা থেকে। ডিভাইস দুটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

Vivo X90 ও Vivo X90 Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো এক্স৯০ ও ভিভো এক্স৯০ প্রো ফোনে পাওয়া যাবে ৬.৭৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। উভয় ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর। স্মার্টফোন দুটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিন দ্বারা চলে।

ফটোগ্রাফির জন্য Vivo X90 ও Vivo X90 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে বেস মডেলে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১২ মেগাপিক্সেল টেলিফটো শুটার। আর প্রো মডেলে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল Sony IMX989 প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল Sony IMX758 পোর্ট্রেট লেন্স এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর।

এদিকে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য উভয় হ্যান্ডসেটেই এফ/২.৫ অ্যাপারচার সস ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo X90 স্মার্টফোনে ৪,৮১০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১২০ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন করে। আর উচ্চতর Vivo X90 Pro মডেলে ১২০ ওয়াট ওয়্যারড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থিত ৪,৮৭০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥