HomeMobilesVivo Y36t: জলের দরে হাজির ভিভো নয়া ফোন, সস্তা হলেও ফিচার্সে বড় চমক

Vivo Y36t: জলের দরে হাজির ভিভো নয়া ফোন, সস্তা হলেও ফিচার্সে বড় চমক

Vivo Y36t স্মার্টফোনটি অবশেষে আনুষ্ঠানিকভাবে বাজারে লঞ্চ হল। এটি একটি বাজেট রেঞ্জের ডিভাইস হিসেবে আত্মপ্রকাশ করেছে, যা এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G85 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করে। আসুন নবাগত Vivo Y36t ফোনের সকল স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Vivo Y36t: স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৬টি স্মার্টফোনে ১,৬১২ x ৭২০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৫৬ ইঞ্চির এলসিডি ওয়াটারড্রপ স্ক্রিন রয়েছে, যা স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য, ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের দুটি কোর এবং ১.৮ গিগাহার্টজ গতির ছয়টি কোর দ্বারা গঠিত। ভিভোর এই নতুন হ্যান্ডসেটটিতে ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজ মিলবে।

ভিভো ওয়াই৩৬টি মডেলের রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে, যা ৪x ডিজিটাল জুম অফার করে। আর ফোনের একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা ফোন আনলক করার জন্য ফেসিয়াল রেকগনিশন সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো ওয়াই৩৬টি ডিভাইসটিতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়াও, এটি ১৫০% লাউড ভলিউম মোড, ধুলো ও জল প্রতিরোধের জন্য আইপি৫৪ (IP54) সার্টিফিকেশন প্রাপ্ত চ্যাসিস সহ এসেছে। লেটেস্ট ভিভো ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলে।

Vivo Y36t: মূল্য এবং লভ্যতা

Vivo Y36t চীনা ই-কমার্স ওয়েবসাইট, জিংডং (JingDong)-এ ছাড় সহ মাত্র ৭৪৯ ইউয়ান (প্রায় ৮,৬০০ টাকা) প্রাথমিক মূল্যে পাওয়া যাচ্ছে। তবে ডিসকাউন্ট পিরিয়ড অতিক্রান্ত হওয়ার পর এটি ৭৯৯ ইউয়ান (প্রায় ৯,৩৪৫ টাকা) মূল্যে বিক্রি করা হবে। Vivo Y36t ফোনটিকে স্পেস ব্ল্যাক এবং স্যাফায়ার গ্রিনের মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে। এই ভিভো ফোনটি ভারতীয় বাজারে পা রাখবে কিনা, তা এখনও নিশ্চিতভাবে জানায়নি সংস্থা।

RELATED ARTICLES

আরও পড়ুন