নজরকাড়া লুকের সাথে ফাটাফাটি ফিচার, Xiaomi 13 লিমিটেড কাস্টম কালার মডেলের সেল শুরু

Avatar

Published on:

Xiaomi 13 Limited Custom Models Sale Starts

শাওমি (Xiaomi) চলতি মাসের শুরুতে তাদের Xiaomi 13 সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড Xiaomi 13 এবং Xiaomi 13 Pro ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলি লঞ্চ করেছে। এই দুটি ডিভাইসই সদ্য উন্মোচিত Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর দ্বারা চালিত৷ লঞ্চের সময়, কোম্পানি স্ট্যান্ডার্ড Xiaomi 13-এর রেগুলার হোয়াইট, ব্ল্যাক, গ্রীন এবং লাইট ব্লু কালার অপশনগুলির সাথে, পাঁচটি সীমিত-সংস্করণের কাস্টম কালার ভ্যারিয়েন্টও প্রকাশ করেছে, এগুলি হল ফ্লেম রেড, স্যাফায়ার ব্লু, হারিকেন ইয়েলো, জঙ্গল গ্রিন এবং সিমেন্ট গ্রে। আর আজ (১৬ ডিসেম্বর) সীমিত সংস্করণের Xiaomi 13-এর কাস্টম কালার মডেলগুলি কোম্পানির নিজস্ব অনলাইন স্টোর, শাওমি মল (Xiaomi Mall)-এর মাধ্যমে চীনা বাজারে কেনার জন্য উপলব্ধ হয়েছে।

Xiaomi 13 Limited Custom Color Model: সেল শুরু আজ থেকে

ফ্লেম রেড, স্যাফায়ার ব্লু, হারিকেন ইয়েলো, জঙ্গল গ্রিন এবং সিমেন্ট গ্রে কালারের সীমিত সংস্করণের শাওমি ১৩ মডেলগুলি শুধুমাত্র একটি মেমরি কনফিগারেশনে এসেছে – ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ। চীনের বাজারে এই ডিভাইসটির দাম রাখা হয়েছে ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৫৯,৪০০ টাকা)। আগ্রহী ক্রেতারা আজ থেকে পছন্দসই লিমিটেড এডিশনের শাওমি ১৩ কাস্টম কালার মডেলগুলি কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোর, শাওমি মল থেকে কিনতে পারবেন।

শাওমি ১৩-এর স্পেসিফিকেশন – Xiaomi 13 Specifications

শাওমি ১৩-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৯০০ নিট পিক ব্রাইটনেস, এইচডিআর১০+, ডলবি ভিশন এবং এইচএলজি সাপোর্ট সহ ৬.৩৬ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে৷ ফোনটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে এসেছে এবং এর স্ক্রিনের শীর্ষ-কেন্দ্রে একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৪.০ অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটিতে একটি লিকুইড কুলিং হিট ডিসিপেশন সিস্টেমও বর্তমান।

ক্যামেরা বিভাগে, Xiaomi 13-এর ব্যাক প্যানেলে অবস্থিত লাইকা (Leica)-ব্র্যান্ডেড ট্রিপল-ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮০০ সেন্সর, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর উপস্থিত রয়েছে৷ আর ফোনের সামনে সেলফি তোলা এবং ভিডিও কল করার জন্য একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং স্ন্যাপার ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, Xiaomi 13-এ জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68)-প্রত্যায়িত চ্যাসিস দেওয়া হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। আর সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Xiaomi 13 শক্তিশালী ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥