Saturday, December 3, 2022
Homeমোবাইলমাত্র ১৩২৪৯ টাকায় কিনুন OnePlus এর সবচেয়ে সস্তা ফোন, এই সুযোগ হাতছাড়া করবেন না

মাত্র ১৩২৪৯ টাকায় কিনুন OnePlus এর সবচেয়ে সস্তা ফোন, এই সুযোগ হাতছাড়া করবেন না

OnePlus Nord N20 SE-এর একমাত্র ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে ফ্লিপকার্টে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। ফোনটির ব্লু ওসিস রঙের মডেলটিকে ফ্লিপকার্টে ১৪,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে

সম্প্রতি OnePlus-এর সবচেয়ে সস্তা স্মার্টফোন OnePlus Nord N20 SE ভারতে আত্মপ্রকাশ করেছে। মজার ব্যাপার হল, সংস্থাটি আনুষ্ঠানিকভাবে এদেশে ফোনটি লঞ্চ করেনি, কিন্তু তা সত্ত্বেও হালফিলে হ্যান্ডসেটটি একটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মে বিক্রির জন্য উপলব্ধ হয়ে গিয়েছে। ফোনটির দাম ১৫,০০০ টাকারও কম; অর্থাৎ একথা হলফ করে বলা যায় যে, এটি এখনও পর্যন্ত OnePlus-এর সবচেয়ে সস্তা ফোন। তবে সাশ্রয়ী মূল্যে উপলব্ধ হলেও OnePlus Nord N20 SE-তে বড়ো ডিসপ্লে, দুর্দান্ত ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত শক্তিশালী ব্যাটারি ছাড়াও আরও একাধিক কার্যকর ফিচার মজুত রয়েছে।

সেক্ষেত্রে আপনি যদি ওয়ানপ্লাস লাভার হন এবং সংস্থার এই কমদামি ৪জি (4G) স্মার্টফোনটিকে হালফিলে আরও খানিকটা কম খরচে পকেটস্থ করার প্ল্যান করে থাকেন, তাহলে এই মুহূর্তে ফ্লিপকার্ট (Flipkart) আপনার জন্য নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ। বর্তমানে জনপ্রিয় এই ই-কমার্স প্ল্যাটফর্মটি ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই-তে বাম্পার অফার দিচ্ছে, যার সুবাদে ক্রেতারা অতি সস্তায় এই স্মার্টফোনটি কিনে ফেলতে পারবেন। চলুন, ফ্লিপকার্ট থেকে ওয়ানপ্লাসের এই সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটটি কিনতে হলে ইউজারদের কত টাকা খরচ করতে হবে, সে সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

OnePlus Nord N20 SE-তে বাম্পার অফার দিচ্ছে Flipkart

আপনাদেরকে জানিয়ে রাখি, ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই-এর একমাত্র ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে ফ্লিপকার্টে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। ফোনটির ব্লু ওসিস (Blue Oasis) রঙের মডেলটিকে ফ্লিপকার্টে ১৪,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আবার, হ্যান্ডসেটটির সেলেস্টিয়াল ব্ল্যাক (Celestial Black) ভ্যারিয়েন্টের দাম ১৪,৭৪৯ টাকা। তবে ই-কমার্স প্ল্যাটফর্মটি কর্তৃক প্রদত্ত নানাবিধ আকর্ষণীয় ব্যাংক অফারের দৌলতে ক্রেতারা এই ফোনটিকে আরও খানিকটা কম দামে পকেটস্থ করতে সক্ষম হবেন।

আজ্ঞে হ্যাঁ! ফেডারেল ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড মারফত ফোনটি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সুবাদে স্মার্টফোনটির ব্লু ওসিস এবং সেলেস্ট্রিয়াল ব্ল্যাক ভ্যারিয়েন্ট দুটি কিনতে হলে ক্রেতাদের যথাক্রমে ১৩,৪৯০ টাকা এবং ১৩,২৪৯ টাকা খরচ করতে হবে। আবার, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত খরিদ্দারীর ক্ষেত্রে ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুবিধা মিলবে। তদুপরি, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক কার্ডে ৫% ক্যাশব্যাকের সুবিধা উপলব্ধ রয়েছে। এছাড়া, প্রতি মাসে মাত্র ৫১২ টাকা ইএমআই দিয়েও ইউজাররা এই ফোনটিকে নিজের করে নিতে পারবেন। তবে এই স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে কোনো এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে না।

OnePlus Nord N20 SE-এর ফিচার এবং স্পেসিফিকেশন

মিডিয়াটেক হেলিও জি৩৫ (MediaTek Helio G35) প্রসেসর দ্বারা চালিত এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ আসা ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যার রেজোলিউশন ৭২০x১৬১২ পিক্সেল। ডিভাইসটি ব্লু ওসিস এবং সেলেস্টিয়াল ব্ল্যাক – এই দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ওয়ানপ্লাসের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক অক্সিজেন ওএস ১২ (Oxygen OS 12)-এ কাজ করে। এছাড়া, এতে ডুয়াল স্পিকার সিস্টেম এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মজুত রয়েছে।

ক্যামেরার কথা বলতে গেলে, OnePlus Nord N20 SE স্মার্টফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল এআই (AI) প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVooc) চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি অনুযায়ী, এই চার্জিং প্রযুক্তির মাধ্যমে মাত্র ৩৪ মিনিটেই ফোনটি ০ থেকে ৫০% পর্যন্ত চার্জ হয়ে যায়। ডিভাইসটিতে একটি সুপার পাওয়ার সেভিং মোডও রয়েছে, যার দৌলতে ব্যাটারিতে মাত্র ৫% চার্জ থাকলেও হ্যান্ডসেটটি ৯০ মিনিট পর্যন্ত টকটাইম এবং ৫৩ মিনিট পর্যন্ত টেক্সটিং অফার করতে সক্ষম।

আরও পড়ুন