OnePlus এর 5G ফোন সবচেয়ে কম দামে, সীমিত সময়ের অফার

Amazon Great Republic Day Sale-এ বেশ সস্তায় কিনে ফেলুন OnePlus Nord 2T 5G

OnePlus Nord 2T 5G Discount Price

আপামর জনগণের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে গত বছরের অক্টোবর মাসের গোড়ার দিকে এদেশে রোলআউট হয়েছে 5G পরিষেবা। ভারতের দুই শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio এবং Bharti Airtel ইতিমধ্যেই দেশের বেশ কয়েকটি শহরের বাসিন্দাদেরকে সম্পূর্ণ বিনামূল্যে এই দুরন্ত গতির নেট পরিষেবা ব্যবহারের সুযোগ দিয়েছে। সেক্ষেত্রে এই বিদ্যুৎ গতির নেটওয়ার্ক অ্যাক্সেস করার জন্য হালফিলে আপনি যদি কোনো নামজাদা কোম্পানির একটি মিড-রেঞ্জের ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে।

আসলে আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গত ১৫ জানুয়ারি থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ শুরু হয়ে গিয়েছে Great Republic Day Sale, যেটি চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। সেল চলাকালীন বিভিন্ন প্রখ্যাত কোম্পানির নানাবিধ স্মার্টফোন কেনার ক্ষেত্রে বাম্পার ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। তবে আপনি যদি হালফিলে একটি ব্র্যান্ড-নিউ ৫জি স্মার্টফোন খরিদ করার প্ল্যান করে থাকেন এবং তার জন্য আপনার বাজেট যদি হয় ২৫ থেকে ৩০ হাজার টাকা, তাহলে আপনি বর্তমানে অ্যামাজন থেকে OnePlus Nord 2T 5G ফোনটি কেনার কথা ভেবে দেখতে পারেন। আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সৌজন্যে চলতি সময়ে হ্যান্ডসেটটিকে বেশ খানিকটা কম দামে পকেটস্থ করা যাবে।

Amazon Great Republic Day Sale-এ বেশ সস্তায় কিনে ফেলুন OnePlus Nord 2T 5G

আপনাদেরকে জানিয়ে রাখি, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি-র ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৮,৯৯৯ টাকা। তবে চলতি সেলে এসবিআইয়ের ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ১,২৫০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ১৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। সেক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে হালফিলে ১০,০০০ টাকারও কম খরচে এই ফোনটিকে করায়ত্ত করতে পারবেন ইউজাররা।

OnePlus Nord 2T 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) দ্বারা চালিত ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ (২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এবং এইচডিআর১০+ (HDR10+) টেকনোলজি সাপোর্ট করে। আটটি ৫জি ব্যান্ড সাপোর্ট সহ আসা এই ডিভাইসটিতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ (MediaTek Dimensity 1300) প্রসেসরের দেখা মিলবে। নিরাপত্তার জন্য উক্ত ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। হ্যান্ডসেটটির কানেক্টিভিটি অপশনের মধ্যে শামিল রয়েছে – ৫জি, ৪জি এলটিই (4G LTE), এনএফসি (NFC), ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট।

ক্যামেরার কথা বললে, ওয়ানপ্লাসের এই হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) প্রাইমারি সেন্সর, ১২০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। এছাড়া, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটির সামনে ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ (Sony IMX615) সেন্সরের দেখা মিলবে। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে।