দেখতে অবিকল Apple Watch! বাজেটের মধ্যে Noise আনলো Colorfit Pro 3 স্মার্টওয়াচ

noise-colorfit-pro-3-launched-price-in-india-rs-3999-features-specifications.jpg

ভারতীয় কোম্পানি Noise আজ তাদের নতুন স্মার্টওয়াচ Colorfit Pro 3 লঞ্চ করলো। এই নতুন স্মার্টওয়াচে রক্তের অক্সিজেন স্যাচুরেশন (SpO2) মনিটরিং, কালার টাচ স্ক্রিন, ১৪টি স্পোর্ট মোডসহ একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে। নির্মাতা সংস্থার অভিমত, এই স্মার্টওয়াচটিকে ফিটনেসপ্রেমী বা লাইফস্টাইল সম্পর্কে উৎসাহীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, যদিও এর ডিজাইনের অনেকটাই সাদৃশ্য রয়েছে প্রিমিয়াম Apple Watch-এর সাথে। তবে এর দাম থাকছে সাধ্যের মধ্যেই। ফলে অনেকে আগেই মশকরা করে Noise Colorfit Pro 3-কে ‘গরীবের অ্যাপল ওয়াচ’ আখ্যা দিয়েছেন।

Noise Colorfit Pro 3 স্মার্টওয়াচের সম্পূর্ণ স্পেসিফিকেশন

সদ্যোজাত এই স্মার্টওয়াচটিতে ৫০০ নাইট পিক ব্রাইটনেসসহ ১.৫৫ ইঞ্চি এইচডি টাচস্ক্রিন ট্রু-ভিউ (TruView) ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ৩২০×৩৬০ পিক্সেল। গ্রাহকরা এই আধুনিক ঘড়িটির ক্লাউড-ভিত্তিক ফেস (মুখ) কাস্টমাইজ করতে পারবেন, তবে এই ফিচারটির জন্য অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোনে NoiseFit অ্যাপটি ইন্সটল করতে হবে। জানিয়ে রাখি, Noise Colorfit Pro 3 ব্ল্যাক, জেট ব্লু, রোজ পিঙ্ক, রোজ রেড, স্মোক গ্রে এবং স্মোক গ্রিন কালার ভ্যারিয়েন্ট এসেছে। তদুপরি এটির রেড, গ্রীন, পিঙ্ক, গ্রে এবং পার্পেল সোয়াপ্যাবল স্ট্র্যাপ পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের কথা বললে, নতুন নয়েজ কালারফিট প্রো ৩ স্মার্টওয়াচটিতে ১৪টি স্পোর্টস মোড এবং অটো স্পোর্টস রিকগনাইজেশন ফিচার রয়েছে। পাশাপাশি, এতে ২১০ এমএএইচ ব্যাটারি আছে যা ১০ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করে বলে নির্মাতা সংস্থা নয়েজের দাবি। শুধু তাই নয়, জল প্রতিরোধের জন্য এই স্মার্টওয়াচটিতে 5ATM রেটিং রয়েছে। কানেকটিভিটির জন্য আছে ব্লুটুথ ৫.০ প্রযুক্তিও।

অন্যান্য স্মার্টওয়াচের মতই এটিও রক্তের অক্সিজেন পর্যবেক্ষণ করতে পারে, ইউজারের গৃহীত পদক্ষেপগুলি, ভ্রমণের দূরত্ব, ক্যালোরি বার্ন ট্র্যাক করতে পারে এবং সর্বক্ষণ ইউজারের হার্ট-রেট ট্র্যাক করতে পারে। শুধু তাই নয়, নয়েজ কালারফিট প্রো ৩ স্মার্টওয়াচের থাকা সেন্সর ইউজারের স্ট্রেস লেভেলও ট্র্যাক করতে পারে। পাশাপাশি এটি, লাইট স্লিপ, ডিপ স্লিপ এবং REM (র‌্যাপিড আই মুভমেন্ট) সাইকেল মোড অনুযায়ী ঘুমের ধরণও ট্র্যাক করতে পারে। এছাড়াও এটি মহিলা ইউজারদের ঋতুস্রাব এবং গর্ভাবস্থার ডেটা পর্যবেক্ষণ করতে সহায়তা করে। এর বিশেষ উইমেন হেল্থ ট্র্যাকার ইউজারদের পরবর্তী মাসিকের পূর্বাভাসও দিতে পারে।

ইউজাররা স্মার্টওয়াচটিতে কল, মেসেজ এবং স্মার্ট নোটিফিকেশন ফিচারও দেখতে পাবেন। তাছাড়া, নয়েজ কালারফিট প্রো ৩-এর সাহায্যে রিমাইন্ডার, অ্যালার্ম সেট করা যাবে এবং নিয়ন্ত্রণ করা যাবে প্লেব্যাক মিউজিকও।

Noise Colorfit Pro 3 স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

নতুন Noise Colorfit Pro 3-এর দাম ধার্য করা হয়েছে ৫,৯৯৯ টাকা। যদিও এই মুহূর্তে লঞ্চ অফারের দরুন স্মার্টওয়াচটি ২,০০০ টাকা ডিসকাউন্টে ৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ঘড়িটি কেনার সময় থাকবে সর্বনিম্ন ১,৩৩৩ টাকার ইএমআই অপশন। আগ্রহীরা এটি নয়েজের ওয়েবসাইট থেকে অথবা অ্যামাজন এবং ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন