আগামী মাসে হবে লঞ্চ, দাম ফাঁস Oppo Find X3 Pro, Find X3 Neo এবং Find X3 Lite এর

oppo-find-x3-pro-neo-lite-a94-5g-a54-price-leaked-ahead-of-launch
Picture : Voice

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo ইতিমধ্যেই তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ, Find X3 লঞ্চ করার তোড়জোড় শুরু করছে। রিপোর্ট কে বিশ্বাস করলে এই সিরিজ আগামী ১১ মার্চ লঞ্চ হবে। ওইদিন এই সিরিজের Oppo Find X3 Pro, Find X3 Neo এবং Find X3 Lite ফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হতে পারে। এই সিরিজের কোন ফোন কি ধরণের স্পেসিফিকেশন সহ আসতে পারে তা আমরা সার্টিফিকেশন সাইট থেকে জানতে পেরেছি। তবে এবার অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো, ফাইন্ড এক্স৩ নিও ও ফাইন্ড এক্স৩ লাইট এর দাম ফাঁস হল। শুধু তাই নয় আপকামিং Oppo A54 5G এবং A94 5G এর দামও আমরা জানতে পেরেছি।

টিপস্টার সুধাংশু অম্বরে, ৯১মোবাইলস কে আসন্ন Oppo Find X3 সিরিজ, Oppo A54 5G এবং A94 5G এর মূল্য কত হতে পারে তা জানিয়েছেন। যদিও শেষের দুটি ফোনের বিষয়ে আমরা আগেই তথ্য পেয়েছিলাম। টিপস্টারের দাবি অনুযায়ী, Oppo Find X3 Pro 5G ফোনটি ব্লু, হোয়াইট, অরেঞ্জ ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আবার এই ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম হবে ১,০০০ থেকে ১,২০০ ইউরোর (প্রায় ৮৮,০০০ টাকা থেকে ১,০৬,০০০ টাকা) মধ্যে।

এদিকে এই সিরিজের Find X3 Neo 5G পাওয়া যাবে ৭০০ ইউরো থেকে ৮০০ ইউরোর (প্রায় ৬২,০০০ টাকা থেকে ৭০,০০০ টাকা) মধ্যে। ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে। আবার Find X3 5G Lite ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য রাখা হবে ৪০০ – ৫০০ ইউরো (প্রায় ৩৫,০০০ টাকা থেকে ৪২,০০০ টাকা)।

টিপস্টার আরও বলেছেন, Oppo A94 5G ও A54 5G ফোনটি কিছুটা সস্তায় আসবে। এরমধ্যে প্রথমটি ব্লু ও ব্ল্যাক এবং দ্বিতীয়টি পার্পেল ও ব্ল্যাক কালারে লঞ্চ হবে। এই দুটি ফোনের দাম থাকতে পারে যথাক্রমে ৩০০ ইউরো থেকে ৪০০ ইউরো (প্রায় ২৬,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা) এবং ২০০ ইউরো থেকে ৩০০ ইউরো (প্রায় ১৭,০০০ টাকা থেকে ২৬,০০০ টাকা)।

শুধু তাই নয়, টিপস্টার জানিয়েছেন Find X3 Neo 5G ফোনটি সিলভার ও ব্ল্যাক কালারে আসবে। ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে Find X3 5G Lite। এই সিরিজের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

টেলিগ্রামে খবর পেতে এখানে ক্লিক করুন