মার্চে ভারতে আসছে Poco X3 Pro, পাওয়ারফুল ব্যাটারি সহ থাকতে পারে দুর্দান্ত ক্যামেরা

poco-x3-pro-india-launch-date-march-expected-specifications

মার্চে ভারতে আসছে Poco X3 Pro। জনপ্রিয় এক টিপ্সটার আজ এই ফোনটির ভারতে লঞ্চের সময় জানিয়েছেন। ইতিমধ্যেই পোকো এক্স৩ প্রো রাশিয়ার ইউরেশীয়ন ইকোনমিক কমিশন, ভারতের BIS, আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন লাভ করেছে। জানা গেছে এই ফোনে MIUI 12 কাস্টম স্কিন থাকবে। শুধু তাই নয় Poco X3 Pro ফোনটি 4G কানেক্টিভিটি সহ আসবে।

টিপস্টার Debayan Roy আজ একটি টুইট করে জানিয়েছেন, তিনি পুরোপুরি নিশ্চিত যে পোকো এক্স৩ প্রো মার্চে ভারতে লঞ্চ হবে। সেক্ষেত্রে ফোনটি মার্চের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে বাজারে পা রাখতে পারে। ফোনটিতে 4G কানেক্টিভিটি থাকবে বলে টিপস্টার দাবি করেছেন। এই ফোনটি গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Poco X3 এর আপগ্রেড ভার্সন হবে।

প্রসঙ্গত Poco X3 Pro কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে M2102J20SG মডেল নম্বরের সাথে দেখা গেছে। আবার XDA Developers থেকে জানানো হয়েছিল ফোনটি দুটি কোডনেম সহ আসবে ‘vayu’ এবং ‘bhima’। এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হবে আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো সেন্সর ও ডেপ্থ সেন্সর। যদিও বাকি ক্যামেরার স্পেসিফিকেশন জানা যায়নি।

আবার এই ফোনটি ১৩-১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসতে পারে। ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যারমধ্যে সেলফি ক্যামেরা থাকবে। আশা করা যায় ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ থেকে ১২০ হার্টজ। Poco X3 ফোনে আমরা ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেখেছিলাম। সেক্ষেত্রে পোকো এক্স৩ প্রো ফোনেও একই ক্যাপাসিটি যুক্ত ব্যাটারি দেওয়া হতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন