পাবজি গেমে এবার নাইট মোড ফিচার, দেখুন মুনলাইট মোডে কেমন দেখাচ্ছে আপনার প্রিয় গেমকে

এবার থেকে পাবজি নাইট মোডে পোলার লাইট বা 'অরোরা বোরিয়ালিস' এর সাথে ভিকেন্ডি ম্যাপে খেলতে পারবেন খেলোয়াড়রা

আপনি কি পাবজি প্রেমী? তাহলে আপনার জন্য আবারও সুখবর আনছে টেনসেন্ট গেমস। সম্প্রতি তারা পাবজি গেমে ভিকেন্ডি ম্যাপ নিয়ে এসেছিল যা ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে। এখন তারা এই ভিকেন্ডি ম্যাপে নাইট মোড নিয়ে আসতে চলেছে।এবার থেকে পাবজি নাইট মোডে পোলার লাইট বা ‘অরোরা বোরিয়ালিস’ এর সাথে ভিকেন্ডি ম্যাপে খেলতে পারবেন খেলোয়াড়রা।

এছাড়াও পাবজির কম্পিউটার সার্ভার এর জন্য একটি নতুন প্যাচ আনা হবে বলে পাবজি কর্তৃপক্ষ থেকে জানানো হচ্ছে। তবে সেই প্যাচ এখন শুধুমাত্র টেস্ট সার্ভারেই পাওয়া যাবে। পাবজি তার সার্ভারে ভিকেন্ডি ম্যাপ নিয়ে এসেছিল বিগত ১৯শে ডিসেম্বর। কম্পিউটার এবং মোবাইলের পর এখন এই ভিকেন্ডি ম্যাপ এক্সবক্স এবং পিএস৪ জাতীয় গেমিং কনসোলের সার্ভারে যোগ করা শুরু হয়েছে।

পাবজি নাইট মোড

রেডিট এ বেরোনো একটি পোস্ট অনুযায়ী পাবজি ভিকেন্ডির এই নতুন নাইট মোডটির নাম হতে চলেছে ‘মুনলাইট মোড’। এই মোডটি ছাড়াও ভিকেন্ডি ম্যাপে একটি নতুন স্নো বাইকও যোগ করা হচ্ছে। সম্প্রতি ভিকেন্ডির মুনলাইট মোডের একটি ছবি টুইটারে ভাইরাল হয়েছে। এই নতুন আপডেটটি সম্পর্কে পাবজি প্লেয়াররা বেশ উত্তেজিতও বটে।

পাবজি নাইট মোড

পাবজি গেমের পরবর্তী বড় আপডেটে আপনারা ভিকেন্ডি ম্যাপের নাইট মোড পেয়ে যাবেন। পাবজি কম্পিউটার অ্যাপে ইতিমধ্যেই এই আপডেট দেওয়া শুরু হয়ে গেছে। কম্পিউটারের স্থায়ী আপডেট আসার কিছুদিনের মধ্যেই পাবজি মোবাইলেও এই নতুন নাইট মোডের আপডেট চলে আসবে।

পড়ুন : সেরা ৫টি অ্যান্ড্রয়েড গেম , আপনি কোনটা খেলেছেন ?