আর নয় ফোন করে অপেক্ষা, Jio হোয়াটসঅ্যাপে চালু হল জিওকেয়ার সাপোর্ট

কিছুদিন আগে Vi হোয়াটসঅ্যাপে চ্যাট সাপোর্ট ফিচার চালু করার পর এবার দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি Reliance Jioও একই পথে হাঁটলো। জিওর তরফ থেকেও এবার হোয়াটসঅ্যাপে জিওকেয়ার সাপোর্ট চালু করা হয়েছে। বর্তমান সময়ে মেসেজিং সার্ভিসের জন্য ব্যক্তিগত প্রয়োজনের পাশাপাশি বাণিজ্যিক ভাবেও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে WhatsApp। সেজন্য টেলিকম অপারেটরগুলিও এই প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের পরিষেবা পৌঁছে দেওয়ার কথা ভাবছে।

MyJio অ্যাপের মধ্যে জিওর এই নতুন পরিষেবার বিষয়ে একটি ব্যানার দেখা যাচ্ছে। এখানে জানানো হয়েছে হোয়াটসঅ্যাপের মাধ্যমে জিওকেয়ার সাপোর্ট যে কোন সময় (২৪×৭) পাওয়া যাবে। এর জন্য ৭০০০৭৭০০০৭ এই নম্বরে “Hi” পাঠাতে হবে। এটি জিওর নিজস্ব হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাকাউন্ট।

“Hi” পাঠানোর সঙ্গে সঙ্গেই আপনি কি নিয়ে জানতে চান তা বেছে নেওয়ার অপশন আসবে। অপশনগুলির মধ্যে রয়েছে জিও মোবিলিটি সার্ভিস, জিও ফাইবার, ইন্টারন্যাশনাল রোমিং ও জিও অ্যানাউন্সমেন্ট। এবার যে বিষয়ে আপনার জিজ্ঞাসা আছে সেই নম্বরটি নির্বাচন করলেই বিস্তারিত জানতে পারবেন।

প্রসঙ্গত, JioFiber ইউজারদের জন্য আলাদা একটা হোয়াটসঅ্যাপ সাপোর্ট অ্যাকাউন্টও রয়েছে। এর জন্য ৭০০০৫৭০০০৫ এই নম্বরে “Hi” পাঠাতে হবে। জিওফাইবার সংক্রান্ত যাবতীয় তথ্য এখানে পেয়ে যাবেন। হোয়াটসঅ্যাপে সাপোর্ট পাওয়ার ফলে জিও গ্ৰাহকদের এখন আর দীর্ঘক্ষণ কাস্টমার কেয়ারের ফোন ধরে অপেক্ষা করার দরকার নেই। খুব সহজেই হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে পাওয়া যাবে প্রয়োজনীয় সহায়তা।