Samsung Galaxy F62 ইউজারদের জন্য সুখবর, আরও উন্নত হচ্ছে ক্যামেরা

samsung-galaxy-f62-receiving-new-updates-with-camera-improvements.jpg

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F62। গতকাল ছিল এই ফোনটির প্রথম সেল। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে, যার মাধ্যমে দুর্দান্ত ফটো ক্যাপচার করা যাবে বলে কোম্পানি দাবি করেছে। পাশাপাশি আজ তারা এই ফোনের জন্য নতুন একটি আপডেট এনেছে। এই আপডেটে ফোনটির ক্যামেরা আরও উন্নত হবে। শুধু তাই নয়, ফোনটির সিস্টেম কে আরও সুরক্ষিত করতে এই আপডেটের সাথে ফেব্রুয়ারি মাসের সিকিউরিটি প্যাচও (February security patch) দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনের জন্য আসা এই আপডেটের ভার্সন নম্বর E625FDDU1AUB4 এবং সাইজ ১৮০ এমবি। এই আপডেটটি অ্যান্ড্রয়েড ১১ ওয়ানইউআই ৩.১ এর ওপর ভিত্তি করে আনা হয়েছে। এটি একটি OTA বেসড আপডেট। আগেই বলেছি এই আপডেটে ডিভাইসের স্টেবিলিটি বাড়ানো ছাড়াও ক্যামেরা ডিপার্টমেন্ট উন্নত হবে।

আপনি যদি Samsung Galaxy F62 ফোনটি ব্যবহার করেন তাহলে শীঘ্রই এই আপডেটের নোটিফিকেশন পাবেন। এছাড়াও Settings > Software Update > Download and Install স্টেপগুলি ফলো করে লেটেস্ট আপডেটটি ডাউনলোড করতে পারেন।

Samsung Galaxy F62 এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ দুটি স্টোরেজের সাথে উপলব্ধ। যেগুলি হল ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৩,৯৯৯ টাকা ও ২৫,৯৯৯ টাকা।

আবার স্পেসিফিকেশনের কথা বললে, এতে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস, এক্সিনস ৯৮২৫ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৭,০০০ এমএএইচ ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন