ভারতে নতুন আলট্রা HD টিভি আনলো Samsung, রয়েছে শিডিউল টাইম সুবিধা

samsung-uhd-business-tvs-launched-in-india-price-starting-rs-75000

বেশ কয়েকদিন ধরে শিরোনামে রয়েছে দক্ষিণ কোরিয়ান ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung। আগামী ৫ আগস্ট সংস্থাটি ৫টি নতুন ডিভাইস লঞ্চ করবে বলে ইতিমধ্যেই জানিয়েছে। তার আগেই গত শুক্রবার সংস্থাটি ভারতে আল্ট্রা হাই-ডেফিনেশন (UHD) বিজনেস টেলিভিশনের লাইনআপ নিয়ে হাজির হল। জানা গেছে বিভিন্ন রেস্তোঁরা, রিটেল শপ, শপিং কমপ্লেক্স এবং পার্লারের মতো জায়গায় ব্যবসায়ের জন্য এই নতুন লাইনআপ লঞ্চ করা হয়েছে।

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংস্থাটি জানিয়েছে, নতুন UHD Business TV সিরিজটিতে ছোট এবং বড় সমস্ত ধরণের টিভি আনা হয়েছে– আগ্রহীরা ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৭০ ইঞ্চি সাইজে টিভিগুলি পেয়ে যাবেন। এই বিশেষ ডিজাইনের টিভিগুলি বিনা বাধায় প্রায় ১৬ ঘন্টা অবধি চলতে পারে। এছাড়া এই টিভিগুলিতে ইউজাররা কিছু ইনোভেটিভ অ্যাপ্লিকেশন এবং উন্নত ভিজ্যুয়াল এক্সপিরিয়েন্স দেখতে পাবেন।

Samsung UHD Business TV সিরিজের একটি বিশেষ ফিচারের কথা বললে, নতুন টিভিগুলিতে শিডিউল টাইম অপশন থাকবে যেখানে ইউজার নির্দিষ্ট সময় সেট করে রাখলে টিভিটি অটোমেটিক চালু হবে বা বন্ধ হবে। এগুলিতে প্রায় তিন বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। ইউজাররা স্যামসাং বিজনেস অ্যাপের সাহায্যে দূর থেকে ফোনের সাহায্যে এই টিভিগুলি নিয়ন্ত্রণ করতে পারবেন।

Samsung UHD Business TV সিরিজের দাম:

যদিও কোম্পানির তরফে সমস্ত টিভির দাম জানানো হয়নি। তবে এই টিভি সিরিজের ৪৩ ইঞ্চি মডেলের দাম, ৭৫০০০ টাকা। ৭০ ইঞ্চি টিভিটির জন্য পকেট থেকে খসাতে হবে ১,৭৫,০০০ টাকা।