Ola Electric Scooter: অবশেষে শুরু হচ্ছে ডেলিভারি, ক্রেতাদের মুখে হাসি ফোটাল ওলা

দীর্ঘ চার মাসের অপেক্ষার অবসান হতে চলেছে! এ মাসেই Ola S1 ও Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারের ডেলিভারি দেওয়া শুরু করবে বলে জানিয়েছে সংস্থাটি। সংস্থার সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ভাবিশ আগারওয়াল (Bhavish Aggarwal) টু-হুইলারগুলি ডেলিভারি দেওয়ার দিনক্ষণ নিশ্চিত করেছেন। সম্প্রতি টুইটারে ভাবিশ জানিয়েছেন, “ডেলিভারি দেওয়ার জন্য স্কুটারগুলি প্রস্তুত। উৎপাদন বাড়ানো হয়েছে এবং আগামী ১৫ ডিসেম্বর থেকে এদের ডেলিভারি শুরু হবে।”

সোশ্যাল মিডিয়াতে সংস্থার এই ঘোষণার পর বহু গ্রাহককেই অসন্তোষ প্রকাশ করার পাশাপাশি ইতিবাচক মন্তব্য করতেও দেখা যায়। অনেকেই ‘সবুরে মেওয়া ফলে’ বলেও মন্তব্য করেন। তবে এবার দীর্ঘ চার মাস বাদে সংস্থার স্কুটার ডেলিভারি দেওয়ার ঘোষণায় স্বভাবতই হাসি ফুটেছে অনেকa গ্রাহকদের মুখে।

প্রসঙ্গত, ২৫ অক্টোবর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত প্রথম লটের স্কুটারগুলি ডেলিভারি দেওয়ার কথা পূর্বে জানিয়েছিল ওলা ইলেকট্রিক। কিন্তু অপরিহার্য কারণবশত তা পিছানোর কথা গ্রাহকদের ইমেইল মারফত জানায় সংস্থাটি। সাথে দ্বিতীয়বারের পার্চেস উইন্ডো নভেম্বরের প্রথম সপ্তাহে খোলার কথা থাকলেও, পরে তা প্রায় দেড় মাস পিছিয়ে আগামী ১৬ ডিসেম্বর খোলা হবে বলে ঘোষণা করা হয়।

এদিকে সম্প্রতি ওলা এস১ ও এস১ প্রো (Ola S1 ও Ola S1 Pro)-র ২০,০০০ টেস্ট ড্রাইভ পূর্ণ করার কথা জানানো হয়েছে। আগামীতে দিন প্রতি ১০,০০০ টেস্ট রাইড পূর্ণ করার লক্ষ্যমাত্রার কথাও প্রকাশ করেছে ওলা (Ola)। সাথে তাঁদের লক্ষ্য দেশের প্রধান ১,০০০টি শহরে টেস্ট রাইডিংয়ের অভিযান চালানো।