ভারতে আসছে Triumph এর সস্তা বাইক Trident 660

গ্লোবাল মার্কেটের পর এবার খুব শীঘ্রই ভারতেও পা রাখছে ট্রায়াম্ফের নেকেড রোডস্টার মোটরসাইকেল Trident 660। যদিও গত নভেম্বরে থেকেই  ভারতে Triumph Trident 660 বাইকটির প্রি-বুকিং ৫০,০০০ টাকার টোকেন মূল্যে শুরু হয়েছিল। আবার প্রিমিয়াম বাইকটি কেনা সহজ করার জন্য ব্রিটিশ ব্র্যান্ডটির তরফে ৯,৯৯৯ টাকার একটি ইএমআই স্কিমও চালু করা হয়েছিল।

ট্রায়াম্ফ অবশ্য নির্দিষ্টভাবে লঞ্চের তারিখ এখনও ঘোষণা করেনি। তবে কোম্পানি অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডের মারফত জানিয়েছে, ট্রাইডেন্ট ৬৬০ খুব তাড়াতাড়িই ভারতে লঞ্চ হচ্ছে। উল্লেখ্য, এটি ট্রায়াম্ফের সবচেয়ে সস্তা বাইক হিসেবে ভারতে আসছে।

Triumph Trident 660 মোটরসাইকেলটি চলবে ৬৬০ সিসি লিকুইড কুল্ড, ইন-লাইন ট্রিপল সিলিন্ডার ইঞ্জিনে, যেটি ১০,২৫০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৮০ বিএইচপি শক্তি এবং ৬,২৫০ আরপিএম-এ সর্বাধিক ৬৪ এনএম পর্যন্ত টর্ক উৎপন্ন করতে পারে। বাইকে স্লিপ এবং অ্যাসিস্ট ক্ল্যাচ সহ ৬ গতির গিয়ারবক্স পাওয়া যাবে।

ট্রাইডেন্ট ৬৬০ বাইকের বিশেষ ফিচারের কথা বললে এটি ব্লুটুথ রেডি টিএফটি ইন্সট্রুমেন্ট প্যানেলের সঙ্গে আসবে। যা স্পিড, ট্যাকোমিটার, গিয়ার পজিশন,  ফুয়েল গজের রিডআউট দেবে। ব্লুটুথ মডিউলটি অ্যাক্সেসরি হিসেবে উপলব্ধ হবে এবং এটি চালককে টার্ন-বাই-টার্ন নেভিগেশন, ফোন কল, মিউজিক কন্ট্রোল, GoPro ফাংশন অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন