জানুয়ারিতেই ধামাকা! ঘোষিত হল Amazon Great Republic Day সেলের তারিখ, কী অফার পাবেন দেখে নিন

নতুন বছর শুরু হতে না হতেই ২০২৪ সালের প্রথম বড় সেলের ঘোষণা করল Amazon India। আজ, জানুয়ারি মাসের প্রথম সপ্তাহের প্রায় শেষদিকে পৌঁছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি তার ‘Great Republic Day’ সেলের তারিখ প্রকাশ্যে এনেছে। একইসাথে আসন্ন বিক্রয়পর্বের মূল অফারগুলি সম্পর্কেও ধারণা মিলেছে। বেশি দেরি নেই, আগামী ১৪ জানুয়ারি থেকেই লাইভ হবে Amazon Great Republic Day Sale – বিশেষ বিষয় হল যে, অন্যান্যবারের মতোই সংস্থার প্রাইম (Prime) কাস্টমাররা বাকিদের থেকে একদিন আগে সেলের অ্যাক্সেস পাবেন। অফার বলতে এই সেলে আপনি মোবাইল, ল্যাপটপ, টিভি, স্মার্টওয়াচ থেকে শুরু ওয়াটার হিটার, রুম হিটার ইত্যাদি হোম অ্যাপ্লায়েন্স এমনকি ফ্যাশন আইটেমের মতো লক্ষ লক্ষ প্রোডাক্ট বিপুল ছাড়ে কিনতে পারবেন। আর এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অর্থাৎ SBI-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে মিলবে ১০% তাৎক্ষণিক ছাড়। চলুন, এখন Amazon Great Republic Day Sale-এর মূল অফারগুলি এক নজরে দেখে নিই…

বছরের প্রথম সেলে এই স্মার্টফোনগুলিতে বড় ছাড় দেবে Amazon

আসন্ন অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে Oppo, Xiaomi, OnePlus, Samsung, Apple এবং Vivo-এর মতো ব্র্যান্ডের স্মার্টফোন বিশাল ছাড়ে পাওয়া যাবে। আবার অ্যামাজন জানিয়েছে যে ক্রেতারা ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ এবং গ্যাজেটগুলিতেও ডিসকাউন্ট পাবেন। থাকবে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও।

যারা ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেডফোন, ক্যামেরা, ট্যাবলেট, স্পিকার, গেমিং ল্যাপটপ, সিসিটিভি ক্যামেরা, স্টোরেজ ডিভাইস, ওয়াই-ফাই রাউটার, প্রিন্টার ইত্যাদি কেনার পরিকল্পনায় আছেন, তারাও সেলে বাম্পার ডিসকাউন্ট পাবেন। এই প্রোডাক্টগুলিতে ৪০% থেকে ৮০%-এর বেশি ছাড় দেবে কোম্পানি।

টিভি, এসি, ফ্রিজ কিনলেও লাভ

অ্যামাজনের সেল চলাকালীন স্মার্ট টিভি, ফ্রিজ, কুলার, এয়ার কন্ডিশনার, প্রজেক্টর, ওয়াশিং মেশিন, কিচেন চিমনি, মাইক্রোওয়েভ ওভেন, ডিশওয়াশার ইত্যাদি আইটেমগুলি ৬৫% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে। চাইলে এগুলি কিস্তিতেও কিনতে পারেন।

খুব শীঘ্রই অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল সম্পর্কে আরও তথ্য সামনে আসবে, আর এমনটা হওয়া মাত্রই আমরা সেসব আপনাদের সাথে শেয়ার করব। তাই সমস্ত আপডেট পেতে চোখ রাখুন টেকগাপে।