OnePlus এর নতুন ফোন রিভিউ করার সুযোগ, কমিউনিটি মেম্বারদের আবেদন গ্রহণ শুরু হল

ওয়ানপ্লাস শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের পরবর্তী Nord-সিরিজের স্মার্টফোন, OnePlus Nord 3। ফোনটিকে নিয়ে দীর্ঘদিন ধরেই প্রযুক্তি মহলে আলোচনা চলছে। আর এবার আলোচনার পরিসর সম্প্রসারণ করার জন্য কোম্পানি সারা বিশ্বের নির্বাচিত অঞ্চলের ইউজারদের জন্য “The Lab” অন্তর্ভুক্ত করতে তাদের কমিউনিটি প্ল্যাটফর্মটি আপডেট করেছে। ল্যাব ব্র্যান্ডের ফোরাম মেম্বারদের OnePlus Nord 3-এর কমিউনিটি রিভিউ প্রোগ্রামের জন্য আবেদন করার সুযোগ করে দিয়েছে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

OnePlus পরবর্তী Nord সিরিজের স্মার্টফোনের জন্য ল্যাব কমিউনিটি রিভিউ লাইভ হয়েছে

ওয়ানপ্লাস নর্ড ৩ হল সংস্থার মিড-রেঞ্জ নর্ড সিরিজের আসন্ন মডেল। যা আগামী মাসে লঞ্চ হতে চলেছে, কিন্তু বাজারে আসার আগে, ল্যাব ভারত, ইউরোপ এবং এশিয়া প্যাসিফিক (APAC) অঞ্চলে ব্র্যান্ডের কমিউনিটি সদস্যদের জন্য অ্যাপ্লিকেশন চালু করেছে। যা ২৫ জুন পর্যন্ত খোলা থাকবে৷ যদিও, এটি ওয়ানপ্লাসের ক্ষেত্রে নতুন নয়, কারণ কোম্পানি ওয়ানপ্লাস ৩ সিরিজের সময় থেকেই তাদের কমিউনিটি রিভিউ চালু করেছে৷

আরও বিশদে বললে, এটি মূলত কমিউনিটির মেম্বারদের ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোন পর্যালোচনা করার এবং নতুন প্রোডাক্ট সম্পর্কে তাদের মতামত দেওয়ার সুযোগ করে দেয়। উল্লেখ্যযোগ্যভাবে, দ্য ল্যাবের অ্যাপ্লিকেশন সবার জন্য উন্মুক্ত এবং শুধুমাত্র ওয়ানপ্লাস ব্যবহারকারীদের মধ্যেই সীমাবদ্ধ নয়। তবে, ল্যাব শুধুমাত্র ওপরে উল্লেখিত অঞ্চলগুলিতেই লাইভ রয়েছে। কোম্পানি ৬ জনকে তাদের নতুন ডিভাইসটি পর্যালোচনা করতে দেওয়ার পরিকল্পনা করেছে, যার মধ্যে তিনটি রিভিউ মডেল ওয়ানপ্লাস কমিউনিটি ইউজারদের জন্য সংরক্ষিত থাকবে, যারা পূর্ববর্তী কমিউনিটি রিভিউ প্রোগ্রামে রেজিস্টার করেছেন।

জানিয়ে রাখি, এই মুহূর্তে অ্যাপ্লিকেশনগুলি লাইভ রয়েছে এবং আপনি চাইলে OnePlus Nord 3 ফোনটি রিভিউ করার সুযোগের জন্য রেজিস্টার করতে পারেন। এমাসের ২০ থেকে ২৬ তারিখের মধ্যে রিভিউ করতে আগ্রহী ইউজারদের চূড়ান্ত নির্বাচন করা হবে। আর ২৭ জুন প্রোগ্রামের বিজয়ীদের নাম প্রকাশ করা হবে।