Oppo A54 সস্তায় দুর্ধর্ষ ফিচার সহ ১৯ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে

Oppo A54 আগামী ১৯ এপ্রিল ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ ফোনটির লঞ্চ ডেট সামনে আনা হয়েছে। গত মাসেই অপ্পো এ ৫৪ ইন্দোনেশিয়া লঞ্চ হয়েছিল। আশা করা হচ্ছে একই স্পেসিফিকেশন সহ ফোনটি ভারতে আসবে। সেক্ষেত্রে Oppo A54 ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও IPX4 ওয়াটারপ্রুফ সার্টিফিকেশন।

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, অপ্পো এ ৫৪ ফোনটি ১৯ এপ্রিল দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। এই ফোনের সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে এবং পিছনে দেখা যাবে এলইডি ফ্ল্যাশ সহ আয়তকার ক্যামেরা সেটআপ। আবার এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড থাকবে।

Oppo A54 এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে অপ্পো এ ৫৪ এর দাম এখনও জানা যায়নি। তবে ইন্দোনেশিয়ায় ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে ২৬,৯৯,০০০ ইন্দোনেশিয়ান রুপিয়া (প্রায় ১৩,৬০০ টাকা)। ভারতেও ফোনটি একই দামে আসবে বলে আমাদের অনুমান।

Oppo A54 ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে চলে। ফোনটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০ পিক্সেল) আইপিএস পাঞ্চ হোল ডিসপ্লে সহ এসেছে। এখানে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর।

অপ্পো এ ৫৪ ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনে  ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন