আপনার হাতেও থাকবে iPhone 13 ও iPhone 14, লোভনীয় অফার রয়েছে এখানে

প্রিমিয়াম ফিচার বলুন বা স্টাইল সেগমেন্ট – সমস্ত ক্ষেত্রেই iPhone অধিকাংশের পছন্দের তালিকায় থাকে। আর এই মুহূর্তে তো iPhone 13 এবং লেটেস্ট iPhone 14 মডেল বাজারের জনপ্রিয় স্মার্টফোন; দুটি হ্যান্ডসেটই মাল্টিটাস্কিংয়ের পাশাপাশি হেভি গেমিং এবং ভালো ছবি/ভিডিও ক্যাপচার করার সুবিধা দেয়। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘদিন ধরে আধখাওয়া আপেলের লোগোযুক্ত একটি ফোন কেনার কথা ভাবেন বা নিজের পুরোনো iPhone, নতুন মডেলে আপগ্রেড করতে চান, তাহলে এটি আপনার ইচ্ছাপূরণের সঠিক সময় হতে পারে। কারণ iPhone 14 ও iPhone 13 দুটি স্মার্টফোনই বর্তমানে ভারতীয় বাজারে অনেক দামে পাওয়া যাচ্ছে। আপনি যদি Apple-এর নিজস্ব রিসেলার বা অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে ফোনগুলি কেনেন, তাহলে আপনি হয়ত তেমন দুর্দান্ত অফার নাও পেতে পারেন। তবে Flipkart, Amazon-এর মত জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মের সৌজন্যে iPhone কেনার ক্ষেত্রে দারুণ সাশ্রয় করা যাবে। আসুন, এখন দেখে নিই iPhone 13 ও 14 মডেল কিনতে মোটামুটি ঠিক কত খরচ হবে।

এখন মিড রেঞ্জার স্মার্টফোনের দামে পেতে পারেন iPhone 13

আইফোন ১৩-র বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম এমনিতে ৬৯,৯০০ টাকা, তবে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট এখন এটি ৬১,৯৯৯ টাকায় বিক্রি করছে। এক্ষেত্রে যদি কেউ এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ইএমআইয়ে ফোনটি কেনেন, তাহলে তিনি অতিরিক্ত ২,০০০ টাকার ডিসকাউন্ট পাবেন। শুধু তাই নয় এর সাথে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে ৩০,০০০ টাকা পর্যন্ত ভ্যালু। অর্থাৎ সব মিলিয়ে এই আইফোন কেনার জন্য আপনার ৩০,০০০ টাকার কাছাকাছি খরচ হবে।

সস্তায় মিলবে iPhone 14-ও

আইফোন ১৪ মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৭৯,৯০০ টাকা হলেও অ্যামাজন এবং ফ্লিপকার্ট উভয় প্ল্যাটফর্মেই এটি এখন ৭২,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফোনটিতে ২৫,০০০ টাকা বা তারও বেশি (ফ্লিপকার্টে ২৭,০০০ টাকা) এক্সচেঞ্জ অফার উপলব্ধ রয়েছে। আবার নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে আপনারা আরও অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

iPhone 13 এবং iPhone 14-র ফিচার

উল্লেখ্য, আইফোন ১৩ এবং লেটেস্ট আইফোন ১৪ উভয় মডেলেই আছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, এ১৫ বায়োনিক প্রসেসর এবং ৫জি (5G) কানেক্টিভিটির সুবিধা। এছাড়াও এগুলি ফটোগ্রাফির জন্য ১২ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। শুধু তাই নয়, এই আইফোনদ্বয়ের ক্রেতারা পাবেন কার অ্যাক্সিডেন্ট ডিটেকশন, এসএমএস স্যাটেলাইট রানেকশন, ক্যামেরায় অ্যাকশন মোড ইত্যাদি ফিচারও।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় আইফোনগুলি এই দামে এবং অফারে উপলব্ধ ছিল। অনলাইন সাইটে ফোনের দাম প্রায়ই পরিবর্তন হয়, তাই আপনি যখন চেক করবেন তখন দাম/অফার ভিন্ন হতে পারে।)