Sony ভারতে লঞ্চ করল নতুন Walkman, রয়েছে হাই-রেস অডিও সাপোর্ট, জানুন দাম

ভারতে আত্মপ্রকাশ করল Sony ব্র্যান্ডের নতুন ওয়াকম্যান NW-ZX707। এতে রয়েছে S-Master HX ডিজিটাল এএমপি টেকনোলজি এবং ৫ ইঞ্চি স্ক্রিন। আবার এটি ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ এসেছে। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন Sony NW-ZX707 ওয়াকম্যানের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony NW-ZX707 ওয়াকম্যানের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে সনি Sony NW-ZX707 ওয়াকম্যানের দাম ধার্য করা হয়েছে ৬৯,৯৯০ টাকা। দেশে কেবলমাত্র ‘হেডফোন জোন’ স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ওয়াকম্যান।

Sony NW-ZX707 ওয়াকম্যানের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত Sony NW-ZX707 ওয়াকম্যানে রয়েছে একটি ডিএসডি রিমাস্টারিং ইঞ্জিন, যা পিসিএম (পালস কোড মডিউলেশন) অডিওকে ১১.২ মেগাহার্টজ ডিএসডিতে পুনরায় প্রতিস্থাপন করতে পারে। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে এস-মাস্টার এইচএক্স ডিজিটাল এএমপি প্রযুক্তি, যা পিএসডি ফরম্যাটের সাথে সামঞ্জস্যপূর্ণ। আর ডিভাইসটি যেকোনো ধরনের নয়েজ এড়িয়ে বিস্তৃত অঞ্চল জুড়ে ফুল ফ্রিকোয়েন্সিতে সাউন্ড সরবরাহ করবে।

আবার এই নয়া ডিভাইসে উন্নতমানের ফাইন টিউনস ক্যাপাসিটর এবং FTCAP3 (হাই পলিমার ক্যাপাসিটর) উপলব্ধ। সাথে থাকছে বড় মাপের সলিড হাই পলিমার ক্যাপাসিটর।

এবার আসা যাক Sony NW-ZX707 ওয়াকম্যানের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ডিভাইসটি ৪৪.১ কিলোহার্টজ FLAC প্লেব্যাকে ২৫ ঘন্টা, ৯৬ কিলোহার্টজ FLAC হাই রেজোলিউশন অডিও প্লেব্যাকে ২৩ ঘন্টা এবং স্ট্রিমিংয়ের এর সময় ২২ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি ৫ ইঞ্চি ডিসপ্লে যুক্ত এই ডিভাইসে রয়েছে ওয়াইফাই কানেকশন, যার ফলে সহজেই ডাউনলোড এবং স্ট্রিমিং ফাংশনগুলি নিয়ন্ত্রণ করা যাবে