OnePlus Nord 2 আসছে ট্রিপল ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে সহ, ফাঁস হল রেন্ডার

OnePlus সম্প্রতি তাদের Nord সিরিজের অধীনে Nord N200 এবং Nord CE 5G স্মার্টফোন দুটি লঞ্চ করেছিল। বাজেট এবং মিড রেঞ্জ আসা এই ফোন দুটি বাজারে জনপ্রিয়তা পাবে বলে আমাদের অনুমান। তবে এছাড়াও এই সিরিজের অধীনে আরও একটি ফোন শীঘ্রই লঞ্চ হতে পারে, যার নাম OnePlus Nord 2। এই ফোনটি গতবছর আসা OnePlus Nord এর উত্তরসূরী হবে। আজই সকালে ফোনটিকে AI Benchmark সাইটে দেখা যায়। এখন ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটির রেন্ডারও ফাঁস হল, যেখান থেকে এর সম্পূর্ণ ডিজাইন প্রকাশ্যে এসেছে।

OnePlus Nord 2 এর রেন্ডার ফাঁস

জনপ্রিয় লিকস্টার, Steve Hemmerstoffer যাকে Onleaks নামেই আমরা চিনি, তার সাথে হাত মিলিয়ে ৯১মোবাইলস ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের রেন্ডার ফাঁস করেছে। এই রেন্ডার অনুযায়ী ফোনটি কিছুটা ওয়ানপ্লাস ৯ এর মত ডিজাইন সহ আসবে। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের সামনে দেখা যাব পাঞ্চ হোল ডিসপ্লে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে বাম দিকে থাকবে। ডিসপ্লের নিচের দিকে হালকা বেজেল লক্ষণীয়।

আবার OnePlus Nord 2 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। আয়তকার এই ক্যামেরা সেটআপের মধ্যে উপস্থিত এলইডি ফ্ল্যাশ। ব্যাক প্যানেলের মাঝ বরাবর OnePlus এর লোগো দেখা যাবে। এছাড়া ফোনটি ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসবে। ফোনের পরিমাপ হবে ১৬০ x ৭৩.৮ x ৮.১ মিমি।

অন্যদিকে আজ AI Benchmark সাইট থেকে জানা গেছে, OnePlus Nord 2 ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি ৮ জিবি/১২ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

আশা করা হচ্ছে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ১৬/৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন