কেবল আজকেই সুযোগ, Poco X6 Neo 5G ফোনের সাথে মাত্র 1 টাকায় Hero Xtreme বাইক

যেসকল ক্রেতারা লঞ্চ ইভেন্ট চলাকালীন Poco X6 Neo 5G স্মার্টফোন কিনবেন, তাদের মধ্যে থেকে ৫ জন ভাগ্যবান ক্রেতা ১.৫ লক্ষ টাকা দামের Hero Xtreme বাইক মাত্র ১ টাকা খরচ করে কেনার সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন।

Poco আজ অর্থাৎ ১৩ই মার্চ সন্ধ্যা ৭টায় ভারতের বাজারে একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যার নাম PocoX6 Neo 5G। মজার বিষয়, আগ্রহীদের হ্যান্ডসেটটি কেনার জন্য ১ দিনও অপেক্ষা করতে হবে না। কারণ আজই এই স্মার্টফোনের সেল শুরু হবে। এক্ষেত্রে আপনারা ই-কমার্স পোর্টাল Flipkart -এর মাধ্যমে এটি কিনতে পারবেন। এবার সবথেকে উল্লেখযোগ্য বিষয়টা বলি। যেসকল ক্রেতারা লঞ্চ ইভেন্ট চলাকালীন Poco X6 Neo 5G স্মার্টফোন কিনবেন, তাদের মধ্যে থেকে ৫ জন ভাগ্যবান ক্রেতা ১.৫ লক্ষ টাকা দামের Hero Xtreme বাইক মাত্র ১ টাকা খরচ করে কেনার সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন! এমন লোভনীয় অফার অন্য কোনো ব্র্যান্ড দিয়েছে বলে অন্তত আমাদের মনে পড়ছে না!

Poco X6 Neo 5G স্মার্টফোনের কালার বিকল্প, দাম ও অফার

আজ এদেশের বাজারে পা রাখতে চলেছে পোকো এক্স৬ নিও ৫জি। ডিভাইসটি মোট তিনটি কালার বিকল্পের সাথে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, যথা – অ্যাস্ট্রাল ব্ল্যাক, হরাইজেন ব্লু এবং মার্টিয়ান অরেঞ্জ। এর বিক্রয় মূল্য এখনও প্রকাশ করা হয়নি। তবে এই ফোন মিড-রেঞ্জে আসবে বলেই মনে হচ্ছে।

এদিকে আজ প্রথম সেল লাইভ হওয়ার পর Poco X6 Neo 5G এর সাথে মোটরসাইকেল জিতে নেওয়া ছাড়াও, আরো নানাবিধ লোভনীয় পুরষ্কার এবং বিনামূল্যে প্রোডাক্ট অফার করা হবে।

Poco X6 Neo 5G স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

Poco X6 Neo 5G স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১০০০ নিট পিক ব্রাইটনেস এবং ৯৩.৩% স্ক্রিন-টু-বডি রেশিও সমর্থিত একটি AMOLED ডিসপ্লে প্যানেল দেওয়া হবে। এই ডিসপ্লে গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত থাকবে। ডিভাইসটির ব্যাক প্যানেলে ৩এক্স ইন-সেন্সর জুম সহ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেখা যেতে পারে।

প্রসঙ্গত পোকো ব্র্যান্ডের আসন্ন এই স্মার্টফোন, বিদ্যমান Redmi Note 13 Pro 5G মডেলের রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আত্মপ্রকাশ করবে বলে দাবি করা হচ্ছে। যদি এই খবর সত্যি হয়, তবে এতেও মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ব্যবহার করা হবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে। এছাড়া সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং কানেক্টিভিটির জন্য একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক মিলবে।