উন্মাদনা বাড়িয়ে TVS Apache RTR 310-এর ছবি ফাঁস, বাজার তোলপাড় করতে 6 সেপ্টেম্বর লঞ্চ

টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company) আগামী ৬ সেপ্টেম্বর,২০২৩ তাদের নতুন নেকেড স্ট্রিটফাইটার মোটরসাইকেল আনতে চলেছে। যার নাম – TVS Apache RTR 310। সম্প্রতি এর বুকিং শুরু হয়েছে। লঞ্চের আগে কোম্পানি তাদের আসন্ন বাইকটির আংশিক দর্শন করালো। বেশ কিছু অংশ ক্যামোফ্লেজে মোড়ানো অবস্থায় বাইকটির টিজার প্রকাশ করল টিভিএস। Apache RTR 310-কে এই অবস্থায় দেখার পর থেকে ক্রেতামহলে যেন উদ্দীপনা কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে।

TVS Apache RTR 310-এ এই ফিচার থাকছে

ছবিতে দেখা যাচ্ছে, আসন্ন TVS Apache RTR 310-এর হেডল্যাম্প এবং ফুয়েল ট্যাঙ্ক সম্পূর্ণ কালো কাপড়ে আবৃত। যদিও অন্যান্য অংশ অনাবৃত অবস্থায় দেখা গেছে। ফিচারের প্রসঙ্গে বললে এতে এলইডি টার্ন ইন্ডিকেটর সহ টুইন এলইডি হেডল্যাম্প, একটি স্টেপড আপ সিট, আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, অ্যালয় হুইল এবং পেটাল-টাইপ ডিস্ক ব্রেকের দেখা মিলতে পারে।

এগিয়ে চলার শক্তি জোগতে TVS Apache RTR 310-এ দেওয়া হচ্ছে একটি ৩১০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা BNW Motorrad-এর সাথে যৌথ উদ্যোগে তৈরি। এটি থেকে ৯,৭০০ আরপিএম গতিতে ৩৩ এইচপি শক্তি এবং ৭,৭৭০ আরপিএম গতিতে ২৭.৩ এনএম টর্ক উৎপন্ন হবে। তবে Apache RTR 310-এর ইঞ্জিনের আউটপুট ভিন্ন হতে পারে।

নতুন TVS Apache RTR 310-এ থাকছে একটি ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এটি স্মার্ট কানেক্টিভিটি সমেত হাজির হতে পারে। এছাড়া বৈশিষ্ট্যের তালিকায় থাকতে পারে ডুয়েল চ্যানেল এবিএস এবং অ্যাডজাস্টেবল সাসপেনশন। টিজার ছবিতে এতে মোনোশক ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং ডুয়েল চ্যানেল এবিএস সহ সামনে ও পেছনে ডিস্ক ব্রেকের দেখা মিলেছে। আবার ১৭ ইঞ্চি হুইলে দেওয়া হয়েছে মিচেলিন টায়ার। আসন্ন Apache RTR 310-এ মূল্য ২.৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হতে পারে বলে মনে করা হচ্ছে।