৫ হাজার টাকা ছাড়ে ক্যামেরা, রাউটার সহ বিভিন্ন স্মার্ট হোম প্রোডাক্ট, শুরু হচ্ছে Xiaomi Mi Smart Home Days সেল

Mi Smart Home Days sale : Xiaomi ভারতে তাদের ইকোসিস্টেম প্রোডাক্ট লাইনআপের জন্য ‘Smart Home Days’ অ্যানুয়াল সেলের ঘোষণা করলো৷ এই সেল শুরু হবে আগামী ৭ই মার্চ থেকে এবং চলবে ১০ই মার্চ পর্যন্ত। এই সময়কালে, এলইডি বাল্ব, রাউটার, পিউরিফায়ার, সিকিউরিটি ক্যামেরা সহ যাবতীয় ইকোসিস্টেম ডিভাইসগুলিকে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং লোভনীয় অফারের সাথে বিক্রি করা হবে৷ সর্বোপরি, Reward Mi অফারের মাধ্যমে প্রতিদিন যেকেনো ২টি ডিভাইসকে বাম্পার ছাড়ের সাথে কিনে নিতে পারবেন ক্রেতারা। আগ্রহীরা, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com), এমআই হোম (Mi Home), ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon) সহ অন্যান্য অনলাইন ও অফলাইন প্ল্যাটফর্মগুলির মাধ্যমে ৪দিন ব্যাপী এই সেলের লাভ ওঠাতে পারবেন। তাহলে চলুন Xiaomi আয়োজিত সেলে কোন কোন স্মার্ট হোম এবং IoT ইকোসিস্টেম ডিভাইসের সাথে কত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে তা এবার দেখে নেওয়া যাক৷

Mi Smart Home Days sale -এ উপলব্ধ অফারের তালিকা

শাওমির তরফ থেকে সম্প্রতি লঞ্চ করা স্মার্ট হোম ক্লিনিং সলিউশন Mi Robot Vacuum-Mop P -কে স্মার্ট হোম ডেজ সেলে ফ্লাট ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। জানিয়ে রাখি, প্রোডাক্টটির আসল মূল্য ২৪,৯৯৯ টাকা।

ইভেন্ট চলাকালীন, শাওমি-র দুটি এয়ার ও ওয়াটার পিউরিফায়ারকে ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। প্রথমত, Mi Air Purifier 3 -এর সাথে ১,০০০ টাকার ছাড় দেওয়া হবে। যারপর, এটির দাম ১০,৯৯৯ টাকা থেকে কমে ৯,৯৯৯ টাকা হয়ে যাবে। অন্যদিকে, বিশুদ্ধ জলের চাহিদা পূরণের জন্য ডেভলপ করা, শাওমির Mi Smart Water Purifier (RO+UV) -কে ২,০০০ টাকার ছাড়ের সাথে মাত্র ১০,৯৯৯ টাকায় কেনা যাবে আসন্ন সেলে।

হোম সিকিউরিটি ক্যামেরার উপরেও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার করছে টেক সংস্থাটি৷ যেমন, Mi 360 Home Security Camera 2K Pro -এর রিটেল মূল্য ৪,৪৯৯ টাকা। যা সেলে ৫০০ টাকা কমে অর্থাৎ মাত্র ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে, Mi Home Security Camera 360 1080p -কে ২০০ টাকা ছাড়ের সাথে ২,৭৯৯ টাকায় উপলব্ধ করা হবে।

এমআই স্মার্ট হোম ডেজ সেল চলাকালীন, শাওমির এলইডি (LED) বাল্ব লাইনআপের ক্ষেত্রেও ডিসকাউন্ট দেওয়া হবে। সেক্ষেত্রে, সাদা এবং রঙিন উভয় আলো সহ আসা Mi LED Smart Bulb -কে ১,২৯৯ টাকার পরিবর্তে ৯৯৯ টাকায় বিক্রি করা হবে। আর, শুধুমাত্র সাদা রঙের সাথে আসা এই একই বাল্বকে ১০১ টাকা কমে অর্থাৎ ৩৯৯ টাকায় পাওয়া যাবে। আবার, Mi LED Smart Color Bulb (B22) -এর সাথেও ১০০ টাকার অফ দেওয়া হবে। যারপর, প্রোডাক্টটি কিনতে ক্রেতাদের মাত্র ৬৯৯ টাকা খরচ করতে হবে। তদুপরি, সংস্থার পোর্টফোলিওতে বর্তমান দুটি স্মার্ট ল্যাম্প, যথা – Mi Smart LED Desk Lamp 1S এবং Mi Smart Bedside Lamp 2 -কে ৪০০ টাকার ডিসকাউন্ট প্রাইজের সাথে মাত্র ২,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। জানিয়ে রাখি, উভয় ল্যাম্পেরই প্রকৃত বিক্রয় মূল্য ২,৮৯৯ টাকা।

পরিশেষে, Mi Router 4A Gigabit Edition -এর আসল দাম ২,১৯৯ টাকা। এটিকে আসন্ন সেলে ৩০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১,৮৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকেরা।

Reward Mi অফার

Reward Mi অফারের লাভ গ্রাহকেরা তখনই ওঠাতে পারবেন, যখন তারা সরাসরি সংস্থার অফিসিয়াল সাইট (Mi.com) থেকে কেনাকাটা করবেন। সেক্ষেত্রে, উক্ত অফারের অধীনে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট কুপন, অতিরিক্ত বাম্প-আপ এক্সচেঞ্জ ভ্যালুর মতো ‘এক্সক্লুসিভ’ সুযোগ-সুবিধার লাভ ওঠানো যাবে। এছাড়াও, শাওমি ইন্ডিয়া (Xiaomi India), সেলের প্রতিদিন বিকেল ৪টেয় ‘WipeOutSale’ পরিচালনা করবে বলেও জানিয়েছে। যেখানে, গ্রাহকেরা প্রতিদিন নির্দিষ্ট ২টি ডিভাইসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট পেয়ে যাবেন।