boAt Rockerz 255: ফুল চার্জে চলবে ৩০ ঘন্টা, কম দামে ভালো ইয়ারফোন আনল বোট

ভারতীয় বাজারে boAt Rockerz 255 নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা

ভারতে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা boAt -এর নতুন boAt Rockerz 255 নেকব্যান্ড ইয়ারফোন। নতুন এই অডিও ডিভাইসে রয়েছে ফুল টাচ কন্ট্রোলের সাথে টানা ৩০ ঘন্টার ব্যাটারি লাইফ। তাছাড়া এর নেকব্যান্ডটি এমনভাবেই ডিজাইন করা হয়েছে, যা ইউজার দীর্ঘক্ষণ ব্যবহার করলেও স্বাচ্ছন্দ্য অনুভব করবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Rockerz 255 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Rockerz 255 -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Rockerz 255 নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। আর ইয়ারফোনটি পিচ ব্ল্যাক, ডিপ ব্লু এবং টিল গ্রীন কালার অপশনে এসেছে। এটি আগামী ২৯ মে থেকে ই-কমার্স সাইট অ্যামাজন ও দেশের অন্যান্য ই-কমার্স সাইট থেকে কিনতে পাওয়া যাবে।

boAt Rockerz 255 -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Rockerz 255 নেকব্যান্ড ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডায়নামিক গ্রাফেন ড্রাইভার, যা দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে। আর এতে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং স্প্যাসিয়াল বায়োনিক সাউন্ড। আবার সম্পূর্ণ টাচ কন্ট্রোল সমর্থনকারী এই নেকব্যান্ড ইয়ারফোনটি ভারতের উন্নতমানের নেকব্যান্ড ইয়ারফোনগুলির মধ্যে অন্যতম। এই হেয়ারেবলটি স্বচ্ছ কলিং এক্সপিরিয়েন্স এবং সুবিধাজনক ম্যাগনেটিক পাওয়ার টেকনোলজি অফার করবে।

এখানেই শেষ নয়, boAt Rockerz 255 ইয়ারফোনে ইএনজেড টেকনোলজি দ্বারা চালিত এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ। সেই সঙ্গে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। তাই মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ইয়ারফোনটিতে রয়েছে ৪০ এমএস সুপার লো ল্যাটেন্সি গেমিং মোড। আবার ব্যবহারকারী ভয়েস কম্যান্ডের মাধ্যমেও ডিভাইসটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।