Moto G24 Power লঞ্চ হচ্ছে 30 জানুয়ারি, থাকবে 6000mah ব্যাটারি, ডলবি স্পিকার

নতুন বছরে মোটোরোলা (Motorola)-এর অনেকগুলি G-সিরিজের ফোন লঞ্চ হওয়ার কথা ছিল। সেইমতো চলতি মাসের শুরুতেই Moto G34 5G ভারতে এসেছে। তবে এখানেই শেষ নয়, সবাইকে চমকে দিয়ে এখন, ব্র্যান্ডের তরফে Moto G24 Power নামে আরেকটি নতুন G সিরিজের স্মার্টফোন লঞ্চের ঘোষণা করা হয়েছে। জানুয়ারি মাসেই ভারতে আসছে এটি।

Moto G24 Power ভারতে লঞ্চের তারিখ

মোটোরোলা তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে ঘোষণা করেছে যে, তারা ৩০ জানুয়ারি ভারতে মোটো জি২৪ পাওয়ার হ্যান্ডসেটটি লঞ্চ করবে। এটি ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট, ফ্লিপকার্ট (Flipkart) এবং সারা দেশের রিটেইল স্টোরগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে।

এর পাশাপাশি, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, ফ্লিপকার্ট-এ মোটো জি২৪ পাওয়ারের একটি ডেডিকেটেড মাইক্রোসাইটও লাইভ হয়েছে, যা এর কিছু প্রধান বৈশিষ্ট্য প্রকাশ করেছে। মাইক্রোসাইট অনুযায়ী, ফোনটিতে ফ্ল্যাট ফ্রেম এবং উত্থিত ক্যামেরা মডিউল থাকবে, যেমনটা ফাঁস হওয়া রেন্ডারগুলিতেও দেখা গেছে। পাওয়ার বাটনে একটি সাইড- মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে এবং ডিভাইসটি ব্লু ও গ্রে কালার অপশনে পাওয়া যাবে।

এছাড়াও জানা গেছে যে, Moto G24 Power-এ এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্সের ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা অবস্থান করবে। Moto G24 Power-এ ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকারও থাকবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Moto G24 Power-এ MediaTek Dimensity Helio G85 প্রসেসরটি ব্যবহার করা হবে বলে নিশ্চিত করা হয়েছে। এই ফোনে ৪ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ মিলবে। এছাড়াও এতে ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট পাওয়া যাবে। আসন্ন মোটো ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। স্মার্টফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান এবং মোটো জেশ্চার ফিচারটিও সাপোর্ট করবে।