মাত্র ১২৯৯ টাকায় boAt Wave Fury স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, পাবেন সিলিকন ও মেটাল স্ট্র্যাপ

Avatar

Published on:

boAt Wave Fury Smartwatch Launched in India

স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারী দেশীয় সংস্থা boAt ভারতের বাজারে লঞ্চ করল নতুন boAt Wave Fury স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং যুক্ত এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ৫ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। চলুন নতুন boAt Wave Fury স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

boAt Wave Fury -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Wave Fury স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। এখানে জানিয়ে রাখি, নতুন এই ঘড়িটি সিলিকন এবং মেটাল উভয় স্ট্র্যাপ অপশনে পাওয়া যাবে। এর মধ্যে সিলিকন স্ট্র্যাপে ক্রেতারা পাবেন অ্যাক্টিভ ব্ল্যাক, সিয়ান ব্লু, চেরি ব্লসম এবং টিল গ্রীন কালার অপশন। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে আগামী ৯ জুলাই শুরু হবে ঘড়িটির বিক্রি।

boAt Wave Fury-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Wave Fury স্মার্টওয়াচটি ১.৮৩ ইঞ্চি বর্গাকার এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০ x ২৮৪ পিক্সেল এবং ডিসপ্লেটি সর্বোচ্চ ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর উপলব্ধ। সেই সঙ্গে থাকছে ৫০টিরও বেশি স্পোর্টস মোড। তদুপরি ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে। এর জন্য এতে ইনবিল্ট মাইক্রোফোন, ডায়াল প্যাড এবং দশটি কন্টাক্ট রাখার স্টোরেজ বর্তমান।

এবার আসা যাক boAt Wave Fury স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ওয়্যারেবলটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥