গোলাকার ডায়ালের সাথে Boult Audio Rover স্মার্টওয়াচ বাজারে এল, দাম মাত্র ২,৯৯৯ টাকা

Avatar

Published on:

Boult Audio Rover Smartwatch Launched

ভারতীয় বাজারে এল বাজেট রেঞ্জের Boult Audio Rover স্মার্টওয়াচ। এতে রয়েছে গোলাকার অ্যামোলেড ডিসপ্লে সহ একাধিক হেলথ ফিচার। তাছাড়া জল প্রতিরোধে সক্ষম ঘড়িটি একবার চার্জে ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন Boult Audio Rover স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিই।

Boult Audio Rover স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ড অডিও রোভার স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। ঘড়িটি ক্লাসিক সুইচ এবং ফ্লিপ, এই দুটি ভার্সনে এসেছে। ই কমার্স সাইট ফ্লিপকার্ট এবং বোল্ট অডিও-র নিজস্ব ওয়েবসাইটে কিনতে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচটির উভয় ভার্সন। উল্লেখ্য, ক্লাসিক মডেলের ঘড়িটির সাথে কমপ্লিমেন্টারি হিসেবে থাকছে ব্রাউন লেদার প্রাইমারি ট্র্যাপ এবং অরেঞ্জ সেকেন্ডারি স্ট্র্যাপ। অন্যদিকে, ফ্লিপ ভার্সনে পাওয়া যাবে ব্ল্যাক প্রাইমারি স্ট্রাপ এবং গ্রিন ও ব্লু সেকেন্ডারি ট্র্যাপ বিনামূল্যে।

Boult Audio Rover স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোল্ট অডিও রোভার স্মার্টওয়াচটি গোলাকার ১.৩ ইঞ্চি এইচডি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল এবং সর্বোচ্চ উজ্জ্বলতা ৬০০ নিট। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এর জন্য এতে ইনবিল্ট মাইক্রোফোন উপলব্ধ।

আবার ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখার জন্য ঘড়িটিতে থাকছে SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর এবং ব্লাড প্রেসার মনিটর। শুধু তাই নয়, স্মার্টওয়াচটি স্লিপ প্যাটার্ন ট্র্যাক করতে পারবে। সাথে মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাক করার ক্ষমতাও রয়েছে এতে।

অন্যদিকে Boult Audio Rover স্মার্টওয়াচে পাওয়া যাবে ১০০টিরও বেশি স্পোর্টস মোড। তদুপরি সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সবশেষে জানিয়ে রাখি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ওয়্যারেবলটি IP68 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥