Fastrack Limitless FS1: ২ হাজার টাকার কমে Fastrack ভারতে লঞ্চ করল নতুন স্মার্টওয়াচ

Avatar

Published on:

Fastrack Limitless FS1 Health Monitor

ভারতে লঞ্চ হল Fastrack সংস্থার নতুন স্মার্টওয়াচ। ফ্যাশন এবং ফিটনেসপ্রেমী জেন জেড কনজিউমারদের জন্য তৈরি নতুন এই ঘড়িটির নাম Fastrack Limitless FS1। আর সাশ্রয়ী মূল্যের এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার, একাধিক হেলথ মনিটর ও স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Fastrack Limitless FS1 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fastrack Limitless FS1- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fastrack Limitless FS1 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৫ টাকা। ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক, এই তিনটি কালারে এসেছে নতুন এই ঘড়ি। আগামী ১১ এপ্রিল থেকে শুরু হবে এর বিক্রি। আগ্রহী ক্রেতারা ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন এই স্মার্টওয়াচ।

Fastrack Limitless FS1- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fastrack Limitless FS1 স্মার্টওয়াচটি বর্গাকার ডায়ালের সাথে এসেছে, যার ডান দিকে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। তাছাড়া এই ডিসপ্লের পরিমাপ ১.৯৫ ইঞ্চি এবং এর চারধারে সরু বেজেল বর্তমান। আর ওয়্যারেবলটিতে ১৫০টি ওয়াচফেস সাপোর্ট করবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট সেন্সর, অটো স্লিপ ট্র্যাকার, স্ট্রেস মনিটর উপলব্ধ। সঙ্গে এতে পাওয়া যাবে রানিং, স্প্রিন্টিং, ওয়াকিংয়ের মত ১০০টি স্পোর্টস মোডের সুবিধা।

তদুপরি দ্রুত পারফরম্যান্সের জন্য নতুন ওয়্যারেবলটি উন্নতমানের এটিএস চিপসেট দ্বারা চালিত। উপরন্তু ব্লুটুথ কলিংয়ের জন্য এতে ইনবিল্ট স্পিকার ও মাইক্রোফোন উপস্থিত। এছাড়া ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলি হল স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট ইত্যাদি।

এবার আসা যাক Fastrack Limitless FS1 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১০দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥