একবার দেখলেই চোখ ফেরাতে পারবেন না, Honor Watch 4 Pro এল নতুন দুই রঙে

Avatar

Published on:

Honor watch 4 pro new white blue colour variant launched today price features

Honor আজ চীনে Magic 6 স্মার্টফোন সিরিজের সাথে MagicOS 8.0 অপারেটিং সিস্টেম লঞ্চ করেছে। পাশাপাশি সংস্থাটি Honor Watch 4 Pro স্মার্টওয়াচের হোয়াইট ও ব্লু কালার অপশন নিয়ে এসেছে। পাশাপাশি Honor আজ একাধিক ওয়াচ ফেসও লঞ্চ করেছে।

Honor Watch 4 Pro গতবছর অক্টোবরে বাজারে এসেছিল। তখন এটি ডার্ক গ্রীন (লেদার), ব্রাউন (লেদার) এবং ব্ল্যাক (সিলিকন) কালার সহ এসেছিল। এর দাম শুরু হয়েছে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৯৯৯ টাকা) থেকে। তবে এখন থেকে স্মার্টওয়াচটি ব্লু ভ্যারিয়েন্ট ও সিলিকন স্ট্র্যাপ সহ পাওয়া যাবে।

Honor Watch 4 Pro এর ফিচার ও স্পেসিফিকেশন

অনর ওয়াচ ৪ প্রো স্মার্টওয়াচে ১.৭৫ ইঞ্চি (৪৬৪ x ৪৬৪ পিক্সেল) এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে। এতে ৬০০০ কাস্টমাইজ ওয়াচ ফেস, ই-সিম সাপোর্ট পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ৯/ ও আইওএস ১১ বা তার উপরের অপারেটিং সিস্টেমে চালিত ডিভাইসে সাপোর্ট করবে।

পারফরম্যান্সের জন্য Honor Watch 4 Pro স্মার্টওয়াচে আছে ইউনিসক ডব্লুউ১১৭ চিপ, ৬৪ এমবি র‌্যাম ও ৪ জিবি স্টোরেজ। জিওম্যাগনেটিক, অপ্টিক্যাল হার্ট রেট, এয়ার প্রেসার সহ এতে একাধিক সেন্সর আছে।

এছাড়াও Honor Watch 4 Pro স্মার্টওয়াচে হার্ট রেট মনিটরিং, এসপিও২, স্লিপ ট্র্যাকিং, স্ট্রেস ট্র্যাকিং ফিচার আছে। আবার ৫ এটিএম রেটিং প্রাপ্ত ওই ওয়াচ ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব‌্যাকআপ দেবে।

সঙ্গে থাকুন ➥