NoiseFit Crew: 1500 টাকার কমে স্টাইলিস ডিজাইন ও ফিচারে ঠাসা স্মার্টওয়াচ লঞ্চ করল নয়েজ

Avatar

Published on:

NoiseFit Crew Smartwatch Launched in India

ভারতে লঞ্চ হল স্মার্ট ওয়্যারেবল প্রস্তুতকারী দেশীয় সংস্থা Noise এর নতুন স্মার্টওয়াচ, NoiseFit Crew। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টওয়াচটি বাজার চলতি অন্যান্য নামিদামি কোম্পানির ঘড়ির সাথে পাল্লা দিতে প্রস্তুত। কারণ এতে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আর এর নজরকাড়া বৈশিষ্ট্যগুলি হল ব্লুটুথ কলিং, বিভিন্ন হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Crew স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Crew স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজফিট ক্রিউ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। জেট ব্ল্যাক, মিডনাইট ব্লু, সিলভার গ্রে, ফরেস্ট গ্রীন এবং রোজ পিঙ্ক, এই কালার অপশনগুলোতে পাওয়া যাবে ঘড়িটি। উল্লেখ্য ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে এই ঘড়ি।

NoiseFit Crew স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজফিট ক্রিউ স্মার্টওয়াচ ১.৩৮ ইঞ্চি টিএফটি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৪০ পিক্সেল এবং ডিসপ্লেটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া এতে থাকছে ১০০টি কাস্টমাইজেবল ওয়াচফেস। এমনকি মেটালিক ফিনিশ সহ আসা এই স্মার্টওয়াচে রোটেটিং ক্রাউন এবং একটি ফিজিক্যাল বাটন বিদ্যমান।

অন্যদিকে হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। সেই সঙ্গে ওয়্যারেবলটি একটি ব্রিদিং সেশন অফার করবে। শুধু তাই নয়, ঘড়িটিতে ১২২টি স্পোর্টস মোড উপলব্ধ।

তবে নতুন এই স্মার্ট ঘড়ির উল্লেখযোগ্য ফিচার হলো ব্লুটুথ কল সাপোর্ট। ঘড়িটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সহ এসেছে। এতে দশটি কন্টাক্ট মজুদ রাখা যাবে। এবার আসা NoiseFit Crew স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে নোটিফিকেশন, রিমাইন্ডার, ক্যালকুলেটর, স্টক এবং ওয়েদার আপডেট ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥