Blood Sugar-এর সমস্যায় জর্জরিত? নিয়ন্ত্রণে রাখতে আজই কিনুন এই ডিভাইস, পাবেন ৮৭% ছাড়

Avatar

Published on:

Blood Glucose Monitoring Smartwatch Discount

ব্লাড সুগার বা রক্তে শর্করার পরিমাণ বেড়ে যাওয়ার সমস্যা এখন বলতে প্রত্যেক বাড়িরই সাধারণ বিষয়। বয়স্করা তো বটেই, তার সাথে বর্তমানে যুব এবং তরুণ প্রজন্মের বহু মানুষও আশ্চর্যজনকভাবে রক্তে চিনি বেড়ে যাওয়া এবং তার জেরে ঘটা নানা শারীরিক গন্ডগোলের শিকার। আর ব্লাড সুগার মানেই বিভিন্ন বিধিনিষেধ মেনে চলা এবং এর মাত্রা নিয়ন্ত্রণে রাখা। সেক্ষেত্রে টেকগাপের পাঠকরা যদি ব্লাড সুগার নিয়ন্ত্রণের উপায় খুঁজতে থাকেন, তাহলে আমাদের আজকের প্রতিবেদন আপনাদের কিছুটা হলেও কাজে আসবে। কারণ আজ আমরা এমন কিছু ডিভাইস সম্পর্কে বলব, যার সাহায্যে আপনি ইচ্ছামত ব্লাড সুগার লেভেল ট্র্যাক করে সেই বিষয়ে সাবধান হতে পারবেন।

স্মার্টওয়াচগুলি থেকে জানা যাবে ব্লাড সুগারের অবস্থা

বর্তমান সময়ে স্মার্টওয়াচ বা আধুনিক ঘড়িতে প্রচুর স্বাস্থ্য সম্বন্ধিত ফিচার দেওয়া থাকে, যা ইউজারকে শরীরের বিভিন্ন দিক খেয়াল রাখতে সাহায্য করে। সেক্ষেত্রে আমরা আজ এমন তিনটি স্মার্টওয়াচের কথা বলব যা সরাসরি কোনো ওষুধের মত কাজে না লাগলেও, পরোক্ষভাবে ইউজারকে ব্লাড সুগার নিয়ন্ত্রণের সুবিধা করে দেবে। কারণ এগুলি সুগার লেভেল চেক করে সেই বিষয়ে সময়মত পরামর্শ দেবে। ফলে ইউজার ব্যস্ত লাইফস্টাইলের মধ্যেও নিজের খেয়াল রাখতে পারবেন, আর এগুলির জন্য বিশেষ খরচও করতে হবেনা। এই স্মার্টওয়াচগুলি হল –

১. Dr Trust USA Healthpal 1 Smart Watch Fitness Tracker 8002: এই স্মার্টওয়াচটির এমআরপি (MRP) ৬,৯৯৯ টাকা হলেও, কোম্পানি এর উপর ৮৭% ছাড় দিচ্ছে। যারপর ড. ট্রাস্টের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনারা এটি এখন মাত্র ৮৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফিটনেস ট্র্যাকার স্মার্টওয়াচ ব্লাড সুগারসহ নানা শারীরিক বিষয় খেয়াল রাখতে সাহায্য করবে।

২. Realme Watch 2 (Black): জনপ্রিয় স্মার্টফোন কোম্পানির এই আধুনিক ঘড়িটি এখন কিনতে হলে দাম পড়বে ১,৯৯৯ টাকা, যেখানে এর আসল দাম ৩,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচে ফিটনেস বা হেল্থ ট্র্যাকিং ফিচারের পাশাপাশি ১২ দিনের ব্যাটারি লাইফ মিলবে।

৩. Noise Evolve 3: আমাদের তালিকার এই শেষ প্রোডাক্টটির দাম অন্য দুটি বিকল্পের তুলনায় বেশি। এটি ফ্লিপকার্ট থেকে ৪,৯৯৯ টাকায় এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ৩,৯৯৯ টাকায় কেনা যাবে; এর মূল্য এমনিতে ৬,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচে আপনি বিভিন্ন স্পোর্টস মোড পাবেন, তাছাড়া এটি কীভাবে সহজেই ব্লাড সুগার নিয়ন্ত্রণ করা যায় সেই বিষয়ে পরামর্শ দেবে।

সঙ্গে থাকুন ➥