2022 KTM 1290 Super Duke R: কেটিএমের ফ্ল্যাগশিপ স্ট্রিট মোটরসাইকেলের নয়া ভার্সন লঞ্চ হল

Avatar

Published on:

KTM-এর ফ্ল্যাগশিপ নেকেড রোডস্টার বাইক KTM 1290 Super Duke R-এর আপডেটেড ভার্সন আত্মপ্রকাশ করল। LC8 ইঞ্জিনের সৌজন্যে ওজন ঝরিয়ে নতুন মডেলটি যেমন আরও হালকা করা হয়েছে, পাশাপাশি ইলেকট্রনিক্স ফিচারগুলিও আপডেট করা হয়েছে। এছাড়াও কেটিএম স্টান্ডার্ড মডেলের সঙ্গে 1290 Super Duke R EVO বলে একটি হাই এন্ড ভ্যারিয়েন্টের ঘোষণা করেছে।

KTM 1290 Super Duke R EVO-তে বাড়তি হিসেবে আরও নতুন প্রযুক্তির সংযোজন লক্ষ্য করা গিয়েছে। এতে দ্বিতীয় প্রজন্মের WP Apex সেমি-অ্যাক্টিভ সাসপেনশন রয়েছে। এই ইলেকট্রিক সাসপেনশন তিনটি ডাম্পিং মোড সহযোগে এসেছে, যা হল, কমফোর্ট, স্ট্রিট, ও স্পোর্ট।

2022 KTM 1290 Super Duke R ও 1290 Super Duke R EVO-এর স্ট্যান্ডার্ড ইলেকট্রনিক্স ফিচারগুলির মধ্যে রয়েছে রাইডিং মোডস (রেইন, স্ট্রিট, ও স্পোর্ট)। এছাড়াও গতিপ্রেমীদের জন্য অপশনাল হিসেবে ট্রাক ও পারফরম্যান্স রাইড মোডস পাওয়া যাবে৷ কেটিএমের দাবি, নতুন বাইকদ্বয়ে থ্রটল রেসপন্স আগের থেকে অনেক ভাল।

2022 KTM 1290 Super Duke R ও 1290 Super Duke EVO চলবে ১৭৮ এইচপি আউটপুট দিতে সক্ষম ভি-টুইন ইঞ্জিনে। ২০২২-এর প্রথম দিকে বাইক দু’টি আর্ন্তজাতিক বাজারে পা রাখবে। পাওয়া যাবে ব্লু/অরেঞ্জ এবং সিলভার/অরেঞ্জ কালার স্কিমে।

সঙ্গে থাকুন ➥