Amazon Quiz: আজ রয়েছে ৫০,০০০ টাকা পর্যন্ত পুরষ্কার জেতার সুযোগ, চাকা ঘোরান আর উত্তর দিন এই প্রশ্নের

Avatar

Published on:

Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) সম্প্রতি ‘Daily Spin & Win Quiz’ (ডেইলি স্পিন অ্যান্ড উইন কুইজ) নামে একটি গেম চালু করেছে। এতে অংশগ্রহণ করে আগ্রহীরা ৫০,০০০ টাকা পর্যন্ত পুরষ্কার হিসেবে জিতে নিতে সক্ষম হবেন। তবে এর জন্য ঘোরাতে হবে গেমের ভার্চুয়াল চাকা (পড়ুন নির্দিষ্ট হুইল অপশন) এবং একইসাথে অংশগ্রহণকারীদের একটি প্রশ্নের উত্তরও দিতে হবে। ভাবছেন কীভাবে খেলবেন এই গেম? তাহলে চলুন এখন ‘Amazon Daily Spin & Win Quiz’ সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই এবং এর প্রশ্নোত্তর এক নজরে দেখে নিই…

Amazon Daily Spin & Win Quiz-এর নিয়মাবলী

এই ডেইলি স্পিন অ্যান্ড উইন কুইজ খেলার জন্য ফোনে অ্যামাজন অ্যাপ থাকা বাধ্যতামূলক।

১. এক্ষেত্রে প্রথমে অ্যাপ্লিকেশনটি খুলে সাইন ইন/লগ ইন করতে হবে।

২. তারপর অ্যামাজন অ্যাপের মিউজিক, ভিডিও অ্যান্ড গেমিং’ সেকশনে গিয়ে, ‘ফানজোন’ বিভাগের অধীনে এই গেমের ব্যানার মিলবে।

৩. এন্টার করার পর নির্দিষ্ট স্পিনিং হুইলে ক্লিক করলে তবেই গেমটি খেলা যাবে।

Amazon Daily Spin and Win Quiz Answer Today 29 May

এই প্রসঙ্গে বলে রাখি, যদি হুইলের রেজাল্ট ‘বেটার লাক নেক্সট টাইম’ দেখায় তাহলে আপনি কুইজে অংশগ্রহণ করতে পারবেন না। তবে যদি চাকা ঘুরে কাঁটা অন্য অপশনে আটকায় তাহলে সেই অপশনে নির্ধারিত টাকা জেতার জন্য আপনাকে একটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। আপনাদের সুবিধার্থে নিচে রইল আজকের এই কুইজের প্রশ্ন এবং তার উত্তর।

আজকের Amazon Daily Spin & Win Quiz-এর প্রশ্নোত্তর

১. How many days do we have in a week?

উত্তর: 7

Amazon Daily Spin & Win Quiz-এর অন্যান্য তথ্য

পুরষ্কারের কথা বললে এই গেমে একজন বিজয়ী ৫০,০০০ টাকা পাবেন। দ্বিতীয় (একজন) এবং তৃতীয় স্থানাধিকারী (দুজন) পাবেন যথাক্রমে ৭,০০০ টাকা এবং ৫,০০০ টাকা। একইভাবে পঞ্চম পুরষ্কার হিসেবে ১০০ জন ১০০ টাকা করে পে ব্যালেন্স জেতার সুযোগ পাবেন। আবার ২২০ জন পাবেন ৫০ টাকা। তবে এক্ষেত্রে গেম খেলার জন্য অংশগ্রহণকারীর বয়েস কমপক্ষে ১৮ বছর হতে হবে, আর সাথে থাকতে হবে বৈধ পরিচয়পত্র।

সঙ্গে থাকুন ➥