সাশ্রয়ী মূল্যে ল্যাপটপ, হেডফোন, ক্যামেরা কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন ইলেকট্রনিক্স ডেজ সেল

Avatar

Published on:

অন্যতম জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম Amazon ঘোষণা করল ‘Electronics Days’ সেল, যেখানে বিশেষ অফারে নামকরা ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট অবিশ্বাস্য কম দামে পাওয়া যাবে। সেল উপলক্ষ্যে গ্রাহকরা Boat, Intel, HP, Samsung, Mi সহ জনপ্রিয় ব্র্যান্ডের ল্যাপটপ, হেডফোন, ক্যামেরা, ফিটনেস ট্র্যাকার, মনিটর এবং আরো অনেক ইলেকট্রনিক গ্যাজেট বিশেষ অফারে কম দামে কেনার সুযোগ পাবেন। অ্যামাজন ইলেকট্রনিক্স ডেজ সেল চলবে ২৯ মার্চ, ২০২১ পর্যন্ত।

প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফ বরোদা এবং ইন্ডাসইন্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকদের ১০% ইন্সট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া কিছু বিশেষ নির্বাচিত প্রোডাক্টের ক্ষেত্রে নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারেরও সুবিধা থাকছে। আসুন Amazon Electronics Days সেলের সেরা কয়েকটি ডিলের ওপর চোখ বুলিয়ে নিই।

Lenovo Legion 5 গেমিং ল্যাপটপ পাওয়া যাবে ৮০,৯৯০ টাকায়

লেনোভো লিজিয়ন ৫ সিরিজের ল্যাপটপগুলিতে কিছু অত্যাধুনিক ফিচার বর্তমান। এর মধ্যে উল্লেখযোগ্য হলো AMD Ryzen 4000 সিরিজ মোবাইল প্রসেসর, Nvidia GeForce GTX গ্রাফিক্স, 3200MHz DDR4 মেমোরি, M.2 NVMe PCIe SSD স্টোরেজ (সবগুলি Legion Coldfront 2.0 মারফত থার্মালি-টিউনড)

Boat Airdopes 441 TWS ইয়ারবাডস পাওয়া যাবে মাত্র ১,৯৯৯ টাকায়

বোট এয়ারডোপস ৪৪১ ইয়ারবাডস-এ আছে IWP ( Insta Wake N’ Pair)টেকনোলজি এবং অত্যাধুনিক ব্লুটুথ (v5.0) সাপোর্ট। প্রতিটি ইয়ারবাড-এ আছে ৩৫ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। কোম্পানি জানিয়েছে যে, ফুল চার্জে ইয়ারবাডগুলি ৫ ঘণ্টা পর্যন্ত চলতে পারে। আবার এর চার্জিং কেসের মাধ্যমে আরও অতিরিক্ত ২৫ ঘন্টা ব্যাকআপ পাওয়া যাবে।

Panasonic LUMIX G7 মিররলেস ক্যামেরা পাওয়া যাবে মাত্র ৩৮,৪৯০ টাকায়

এই অত্যাধুনিক ক্যামেরাটির মাধ্যমে (~8MP, 30/60 fps) 4K ভিডিও রেকর্ডিং করা যাবে। আপনি এই ক্যামেরা দিয়ে তোলা 4K ভিডিও থেকে একই রেজোলিউশনে ছবি সেভও করতে পারবেন।

Mi watch Revolve পাওয়া যাবে মাত্র ৮৯৯৯ টাকায়

এই স্মার্টওয়াচে আছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ১.৩৯ ইঞ্চি AMOLED কালার ডিসপ্লে। এর সাথে আছে ১০০ টির-ও বেশি ওয়াচ ফেসেস, যেগুলির মধ্যে থেকে গ্রাহকরা তাদের নিজের পছন্দ অনুযায়ী বেছে নেওয়ার সুযোগ পাবেন। Xiaomi জানিয়েছে, এর ফার্স্টবিট অ্যালগোরিদম গ্রাহকের ফিটনেস ডেটা নিখুঁতভাবে পরীক্ষা করে এবং সাথে সাথে কার্যকরী ফিডব্যাকও প্রদান করে। এছাড়াও এর 5ATM ওয়াটার রেজিস্টেন্স ফিচারটির সাহায্যে এটি জলের ৫০ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত সক্রিয় থাকে।

Lenovo Tab M10 FHD (WiFi+LTE) ট্যাবলেট পাওয়া যাবে মাত্র ১২,৪৯৯ টাকায়

লেনোভো ট্যাব এম১০ ট্যাবলেটে আছে ১৯২০ × ১২০০ পিক্সেল রেজোলিউশনযুক্ত ১০.১ ইঞ্চি ডিসপ্লে হল। এটি অ্যান্ড্রয়েড ৯ পাই দ্বারা চালিত এবং এতে ১.৮ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে আছে ২ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল মেমোরি, ও ৭,০০০ এমএএইচ লিথিয়াম-আয়ন ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥