শেষ মুহূর্তের অফার, ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে কিনুন Samsung Galaxy S21 Ultra, iPhone 12 Pro, Vivo V21e 5G সহ এই ফোনগুলি

Avatar

Published on:

Amazon-এর Mobile Savings Days Sale-এর আজ শেষ দিন। সেলটি গতকাল অর্থাৎ ২৮ জুলাই থেকে শুরু হয়েছিল। এই সেলে Samsung, Oppo, Vivo, Xiaomi এবং Realme-এর মতো ব্র্যান্ডগুলির ‘টপ-সেলিং’ স্মার্টফোন এবং অ্যাক্সেসরিজ ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাচ্ছে। শুধু তাই নয়, গ্রাহকেরা এক্সচেঞ্জ বোনাস, ব্যাঙ্ক কার্ড অফার এবং নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পাবেন। ক্রেতারা SBI Bank কার্ড ব্যবহার করে ১,০০০ টাকা পর্যন্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। তাহলে চলুন, Amazon-এর এই সেলের শেষ দিনে আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ কয়েকটি নজরকাড়া স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S21 Ultra: ২৩% ছাড়ের পর ৯৯,০০০ টাকায় উপলব্ধ

স্যামসাং গ্যালাক্সি এস ২১ আল্ট্রা ফোনের ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর নজরকাড়া ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। স্মার্টফোনটি অ্যামাজনের এই সেলে ২৩% ছাড়ের সাথে ৯৯,০০০ টাকায় কেনা যাবে। ফোনটি এক্সিনস ২১০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Oppo Reno 5 Pro 5G: ৮% ছাড়ের পর ৩৫,৯৯০ টাকায় পাওয়া যাবে

ওপ্পো রেনো ৫ প্রো ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০+ প্রসেসর। এটি বর্তমানে অ্যামাজনে ৩৫,৯৯০ টাকায় উপলব্ধ। হ্যান্ডসেটটিতে সেলফির জন্য একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে।

Xiaomi Mi 10i 5G: ১২% ছাড়ের পর দাম ২১,৯৯৯ টাকা

এমআই ১০ আই ৫জি ফোনের ৬ জিবি + ১২৮ জিবি মডেলটি বর্তমানে অ্যামাজনে ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর দ্বারা চালিত। এটির পিছনে একটি ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা রয়েছে এবং এতে ৪৮২০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান।

iQOO 7 Legend 5G: ১০% ছাড়ের পর ৪৩,৯৯০ টাকায় পাওয়া যাবে

আইকো ৭ লেজেন্ড ৫জি হ্যান্ডসেটটির ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজন থেকে ৪৩,৯৯০ টাকায় কেনা যাবে। এটি অ্যাড্রেনো ৬৬০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি প্রসেসর দ্বারা চালিত।

Apple iPhone 12 Pro: ৮% ছাড়ের পর ১,০৯,৯৯০ টাকায় উপলব্ধ

অ্যাপল আইফোন ১২ প্রো (১২৮ জিবি) স্মার্টফোনটি এ১৪ বায়োনিক চিপসেট দ্বারা চালিত এবং এতে ৬.১ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এটি নাইট মোড এবং 4K ডলবি ভিশন এইচডিআর রেকর্ডিং সহ একটি ১২ মেগাপিক্সেল ট্রুডেপ্থ (TrueDepth) ফ্রন্ট ক্যামেরা অফার করে। এই সেলে ফোনটি কিনতে গেলে ক্রেতাদের ১,০৯,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

Vivo V21e 5G: ১১% ছাড়ের পর ২৪,৯৯০ টাকায় পাওয়া যাবে

এই স্মার্টফোনটিতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ জিবি র‌্যাম এবং ৪৪ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত। এই সেলে ১১% ছাড়ের পরে, Vivo V21e 5G ফোনটি ২৪,৯৯০ টাকায় কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥