Redmi, Samsung, OnePlus ফোন কিনে নিন অনেক সস্তায়, বিরাট সুযোগ দিচ্ছে Amazon

Avatar

Published on:

স্মার্টফোন ছাড়া এখন এক মুহূর্তও চলা ভার! সেক্ষেত্রে এই মুহূর্তে যদি আপনার মুঠোফোন খারাপ হয়ে যায় বা কোনো কারণে আপনার নতুন হ্যান্ডসেট কেনার প্রয়োজন থাকে, তাহলে এই মুহূর্তে আপনি বেশ সাশ্রয়েই এই পরিকল্পনা সারতে পারেন। আসলে গত পরশু অর্থাৎ ১৬ই মার্চ থেকে ‘Amazon Mobile Savings Days’ (অ্যামাজন মোবাইল সেভিং ডেজ) সেল শুরু হয়েছে। আগামীকাল অর্থাৎ ১৯শে মার্চ পর্যন্ত এটি লাইভ থাকবে। আর আগ্রহীরা চাইলে হাতে থাকা সময় কাজে লাগিয়েই সেলের অফারে নির্বাচিত স্মার্টফোন এবং মোবাইল আনুষাঙ্গিকগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন।

উল্লেখ্য, এই সেলে আমেরিকান এক্সপ্রেস কার্ড এবং ইএমআই-তে ১,৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ছাড়ের সুবিধা থাকবে৷ চাইলে ক্রেতারা নো-কস্ট ইএমআই বা এক্সচেঞ্জ অফার ব্যবহার করতে পারবেন। স্মার্টফোনের ক্ষেত্রে Samsung Galaxy M32 5G , Mi 11X , Xiaomi 11 Lite NE 5G , Redmi Note 11T 5G , Redmi Note 10S , Redmi Note 10T 5G ইত্যাদি মডেলে ডিসকাউন্ট মিলবে। আসুন এখন অ্যামাজন মোবাইল সেভিং ডেজ সেলের অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Amazon Mobile Savings Days সেলে স্মার্টফোনের অফার

OnePlus Nord CE 2 5G: সেলে এই ফোনের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে ১৩,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। একই সময়ে, ইএমআই অপশনের অধীনে এটি কিনলে ক্রেতাদের প্রতি মাসে ১,১৭৭ টাকা দিতে হবে।

iQOO 9 Pro 5G: আইকোর এই ফোনের ৮ জিবি/২৫৬ জিবি মডেলটি ৭৪,৯৯০ টাকার পরিবর্তে ৬৪,৯৯০ টাকায় কেনা যাবে। এতে ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট রয়েছে। সাথে রয়েছে ১৩,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। একইভাবে, ইএমআইয়ে এটি কিনলে, ইউজারদের প্রতি মাসে ৩,০৫৯ টাকা করে দিতে হবে।

Realme Narzo 50A: ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই ফোনটি ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ এতে ১,৫০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে। এছাড়াও ফোনটির ওপর ১১,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার বিদ্যমান। ইএমআইয়ে Realme Narzo 50A কিনলে মাসিক খরচ হবে ৫৮৮ টাকা দিতে হবে।

Xiaomi 11 Lite NE 5G: এই ফোনের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা, কিন্তু সেলে এটি ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে ৭,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অন্যদিকে ১৩,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং মাসিক ১,২৭১ টাকার ইএমআই অপশন উপলব্ধ।

Amazon Mobile Savings Days সেলে অ্যাক্সেসরিজের অফার

boAt Bassheads 100 ইন ইয়ার উইয়ার্ড ইয়ারফোনস উইথ মাইকের দাম ৯৯৯ টাকা; তবে সেলে এটি ৬২ শতাংশ ছাড়সহ ৩৭৯ টাকায় কেনা যাবে। একইভাবে Jabra Elite 7 Pro এবং Jabra Elite 7 Active True Wireless Stereo (TWS) ইয়ারফোন যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১১,৬৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ৷ এছাড়াও Jabra Elite 3, Jabra Elite 75t, এবং Jabra Elite 4 Active মডেল যথাক্রমে ছাড়ে ৫,৪৯৯ টাকা, ৭,৯৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকায় এই মুহূর্তে বিক্রি হচ্ছে।

সঙ্গে থাকুন ➥