চলতি মাসের সেরা স্মার্টফোন Black Shark 4S Pro, হেরে গেল Asus Rog Phone 5

Updated on:

Black Shark 4S-এর সাথে Black Shark 4S Pro কয়েকদিন আগেই চাইনিজ মার্কেটে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হয়েছে। গেমিং-সেন্ট্রিক এই ফোন দু’টির মধ্যে সবচেয়ে অ্যাডভান্সড Pro মডেলটিতে রয়েছে ১৪৪ হার্টজ ডিসপ্লে, ১২০ ওয়াট ফাস্ট চার্জিং, এবং Snapdragon 888+ প্রসেসরের মতো দুর্ধর্ষ সব ফিচার।

যার ফলে Black Shark 4S Pro পারফরম্যান্সের দিক থেকে Red Magic 6 Pro, Asus Rog Phone 5, এবং Lenovo Legion Phone Duel 2-কে পিছনে ফেলে দিয়ে টপ পারফর্মিং অ্যান্ড্রয়েড স্মার্টফোনের খেতাব জিতে নেবে বলে মনে করা হচ্ছিল। তবে এটা যে শুধু অনুমান নয়, তা বেঞ্চমার্ক টেস্টিং প্রমাণ করে দিল।

স্মার্টফোন কতটা ভাল পারফর্ম করছে, তা পরিমাপ করার একটি অত্যন্ত জনপ্রিয় প্ল্যাটফর্ম হল আনটুটু (Antutu)। বেঞ্চমার্ক অ্যাপটির বিচারে Black Shark 4S Pro-এর পারফরম্যান্স পয়েন্ট ৮,৮৭,৭৩৪। যার মধ্যে ডিভাইসটি সিপিইউ স্কোরে ২,১৬,৯৯৬ পয়েন্ট, জিপিইউ স্কোরে ২.১৯,৯১২ পয়েন্ট, এমইএম স্কোরে ১,৮৯,২৬০ পয়েন্ট, এবং ইউএক্স স্কোরে ১,৬১, ৫৬৬ পয়েন্ট পেয়েছে।

Black Shark 4S Pro ওই স্কোরের ভিত্তিতে Nubia Red Magic 6 Pro ও Asus Rog Phone 5-এর চেয়ে যথাক্রমে ৭.৫ শতাংশ এবং ৮ শতাংশ ফাস্ট। আর সেপ্টেম্বরে আনটুটুর টপ স্মার্টফোনের তালিকায় Red Magic 6 Pro-এর দখলে ৮,২৫,১৪৫ পয়েন্ট এবং Asus Rog Phone 5-এর জিম্মায় ৮,২২,২৯০ পয়েন্ট। Black Shark 4S Pro যা স্কোর করেছে তাতে স্পষ্ট যে, এটি সামনের মাসে প্রকাশিত হতে চলা অক্টোবরের টপ পারফর্মিং স্মার্টফোনের তালিকায় শীর্ষ স্থান দখল করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥