২৫ হাজার টাকায় ঘরে আনুন ১ লক্ষ টাকার Smart TV, রয়েছে 4K ডিসপ্লে সহ ডলবি অডিও সাপোর্ট

Avatar

Published on:

Best Deal on Smart TV get only 25 rupees Discounts offers

এই উৎসবের মরসুমে, আপনি যদি খুব কম দামে আপনার বাড়ির জন্য একটি বড় টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার স্বপ্ন সত্যি করবে Amazon Sale। কারণ অ্যামাজন জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট টিভিতে দুর্দান্ত ছাড় দিচ্ছে। তবে এই প্রতিবেদনে আমরা আপনাকে কেবল একটি পয়সা উসুল অফার সম্পর্কে বলতে যাচ্ছি, যা আপনাকে হাজার হাজার টাকা বাঁচিয়ে দেবে। আজ্ঞে হ্যাঁ! এক লক্ষ টাকা মূল্যের একটি Smart TV অ্যামাজন সেলে প্রায় ২৫,০০০ টাকায় পাওয়া যাচ্ছে। আসুন অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

আমরা যে স্মার্ট টিভির কথা বলছি তার নাম Foxsky (55 inches) 4K Ultra HD Smart LED TV 55FS-VS (Black)। এই টিভিতে ৫৫ ইঞ্চি ৪কে ডিসপ্লের সাথে ৩০ ওয়াট সাউন্ড আউটপুট এবং Netflix, Prime Video এর মতো OTT অ্যাপ সাপোর্ট করবে।

২৫,৪৯৯ টাকায় পাবেন প্রায় ১ লক্ষ টাকার স্মার্ট টিভি

অ্যামাজনে Foxsky 4K Ultra HD Smart LED TV 55FS-VS এর এমআরপি ৯৭,৯৯০ টাকা। তবে সেলে ফোনটি ২৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। পাশাপাশি SBI ও CITI ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা পাবেন ১৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া এই ফোনের ইএমআই শুরু হবে ১,২৫০ টাকা থেকে।

Foxsky 4K Ultra HD Smart LED TV 55FS-VS এর স্পেসিফিকেশন

ফক্সস্কাই টিভিটি ২১৬০ x ৩৮৪০ পিক্সেল রেজোলিউশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ এসেছে। এতে দুটি এইচডিএমআই ও ইউএসবি পোর্ট উপলব্ধ। আবার টিভিটি ৩০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে। এছাড়া এতে রয়েছে ডলবি অডিও, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ এসেছে। টিভিটিতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও সহ ৫ হাজার অ্যাপ সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥