৩৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ লঞ্চ হল boAt Airdopes 175 ইয়ারফোন

Avatar

Published on:

স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারী সংস্থা হিসাবে ভারতীয় সংস্থা boAt বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এবার সংস্থাটি নিয়ে এল নতুন Airdopes 175 ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। কিছুদিন আগেই ই-কমার্স সাইট অ্যামাজনের লিস্টিংয়ে এটিকে দেখা গিয়েছিল। অবশেষে ভারতীয় বাজারে বিক্রির জন্য উপলব্ধ হলো নতুন এই ইয়ারফোন। ১০ এমএম ড্রাইভার সহ আসা নতুন এই ইয়ারফোনটি একক চার্জে ৩৫ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দেবে বলে মত সংস্থাটির। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes 175 ইয়ারফোনের দাম ও সমস্ত ফিচার।

boAt Airdopes 175 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোটস এয়ারডপস ১৭৫ ইয়ারবাডটির দাম ধার্য করা হয়েছে ১,৬৯৯ টাকা। আগামী ২৭ মে থেকে এটি বিক্রির জন্য উপলব্ধ হবে। ব্ল্যাক, হোয়াইট, রেড এবং ব্লু এই চারটি কালার ভ্যারিয়েন্ট ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোন।

boAt Airdopes 175 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত বোটস এয়ারডপস ১৭৫ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন ১০ এমএম অডিও ড্রাইভার সেটআপের সাথে এসেছে, যা মনোরম এবং ব্যালেন্স সাউন্ড অফার করতে সক্ষম। ইন ইয়ার স্টাইলের এই ইয়ারফোনে স্টেম ডিজাইন দেখা যাবে। উপরন্তু ক্লিয়ার কলিং এক্সপেরিয়েন্স অফার করার জন্য এতে কোয়াড মাইক সেট আপ উপলব্ধ। তাছাড়া দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২।

বোট এয়ারডপস ১৭৫ ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে একবার চার্জে, চার্জিং কেস সমেত এটি ৩৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। আবার চার্জিং কেস ছাড়া বাড দুটি ৭ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। তদুপরি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৫ মিনিট চার্জে এটি ৭৫ মিনিট প্লেব্যাক টাইম অফার করবে। এমনকি ইউএসবি সি টাইপ পোর্টের মাধ্যমে একে চার্জ দেওয়া সম্ভব।

অন্যদিকে জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX4 রেটিংসহ এসেছে। সর্বোপরি boAt Airdopes 175 ইয়ারফোনে সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥