BSNL Independence Day Offer: মাত্র ২৭৫ টাকায় ৭৫ দিন পরিষেবা, স্বাধীনতা দিবস উপলক্ষে ধামাকা অফার

Avatar

Published on:

BSNL Independence Day Offer Broadband Plan

সামগ্রিক পরিষেবা সরবরাহের নিরিখে ভারতের টেলিকম সেক্টরে বেসরকারী কোম্পানিগুলির তুলনায় BSNL (বিএসএনএল) পিছিয়ে থাকলেও, ব্রডব্যান্ড সেক্টরে এখনো তাদের বেশ আধিপত্য রয়েছে। এই মুহূর্তে দেশে BSNL-এর মোট ব্রডব্যান্ড সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ৪ মিলিয়নের কাছাকাছি। সেক্ষেত্রে আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে এই সমস্ত সাবস্ক্রাইবারদের খুশি করতে এবার কিছু বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থাটি। হ্যাঁ, এমনিতে BSNL তার টেলিকম গ্রাহকদের আকর্ষিত করতে এবং বাজারে নিজের ভ্যালু বাড়াতে নানাবিধ প্ল্যান বা অফার এনে থাকে। তবে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে সংস্থাটি তার ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানগুলির জন্যও কিছু অফার এনেছে, তবে এগুলি সমস্ত ব্রডব্যান্ড প্ল্যানের সাথে উপলব্ধ নয়; গ্রাহকরা ৪৪৯ টাকা, ৫৯৯ টাকা এবং ৯৯৯ টাকার প্ল্যানের সাথে এই সুবিধা পাবেন। আসুন এখন এই BSNL Independence Day Offer (বিএসএনএল ইন্ডিপেন্ডেন্স ডে অফার) সম্পর্কে জেনে নিই এবং একইসাথে দেখে নিই অফারের আওতায় আসা প্ল্যানগুলিতে ঠিক কী সুবিধা মিলবে।

BSNL-এর ‘Independence Day’ অফার

বিএসএনএল ইন্ডিপেন্ডেন্স ডে অফারের সবচেয়ে বড় অফার হল যে, এতে ৪৪৯ টাকার এন্ট্রি-লেভেল ব্রডব্যান্ড প্ল্যান এবং ৫৯৯ টাকা দামী প্ল্যান মাত্র ২৭৫ টাকায় সাবস্ক্রাইব করা যাবে। এক্ষেত্রে ২৭৫ টাকা দিয়ে সাবস্ক্রাইব করলে গ্রাহকরা মোট ৭৫ দিনের জন্য উক্ত দুটি প্ল্যানের যাবতীয় সুবিধা উপভোগ করতে পারবেন। ভ্যালিডিটি পিরিয়ড শেষ হওয়ার পর সাবস্ক্রাইবারদের রেগুলার ট্যারিফের দাম দিতে হবে, তবে তাতে প্ল্যানের সুবিধায় কোনো পরিবর্তন হবে না।

অন্যদিকে, ৯৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যানটি যারা সাবস্ক্রাইব করবেন তাদের এটির পুরো দাম ব্যয় করতে হবে না। কারণ স্বাধীনতা দিবস উপলক্ষে এই প্ল্যানে ডিসকাউন্ট মিলছে, যার দরুন এটি ৭৭৫ টাকায় পাওয়া যাবে।

BSNL-এর ৪৪৯ টাকা, ৫৯৯ টাকা এবং ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যানের সুবিধা

সংস্থার ৪৪৯ টাকার প্ল্যানে ইউজাররা ৩০ এমবিপিএস স্পিডযুক্ত মোট ৩.৩ টিবি ডেটা পাবেন পুরো এক মাসের জন্য। একমাস পেরিয়ে যাওয়ার পর এতে ২ এমবিপিএস করে স্পিড মিলবে। একইভাবে, ৫৯৯ টাকার রিচার্জে গ্রাহকরা ৬০ এমবিপিএস স্পিডে মোট ৩.৩ টিবি ডেটা পাওয়া যাবে। তালিকার সবচেয়ে বেশি দামী প্ল্যান অর্থাৎ ৯৯৯ টাকার বিকল্পটিতে ২ টিবি ডেটার সুবিধা উপলব্ধ, তবে এর স্পিড ১৫০ এমবিপিএস। তাছাড়া এতে রয়েছে Disney+Hotstar, Hungama, Sony LIV, ZEE5, Voot, Yupp TV এবং Lionsgate-এর ফ্রি সাবস্ক্রিপশনের বেনিফিট।

সঙ্গে থাকুন ➥